Header Border

ঢাকা, বৃহস্পতিবার, ২০শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল) ২৭.৯৬°সে

কয়টি আসন পাব, জানতে সংলাপে যাব -এরশাদ

সময় সংবাদ রিপোর্ট:একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় পার্টিকে কয়টি আসন দেওয়া হবে, তা জানতেই প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সংলাপে বসবেন দলটির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। তিনি বলেন, আসন্ন নির্বাচনে আমাদের কয়টি আসন দেবেন, এটা জানতেই আমরা সংলাপে যাব। আমাদের কোনো দাবি-দাওয়া নেই, কোনো দাবি নিয়ে সংলাপে যাব না। শুধু জাতীয় পার্টির আসন বৃদ্ধি করতেই সংলাপে যাব। জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে বিরোধী দলগুলোর সঙ্গে সংলাপ করছেন আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আগামীকাল সোমবার গণভবনে জাতীয় পার্টির সঙ্গে সংলাপ হবে। এর দুদিন আগে গতকাল শনিবার বিকালে জামালপুরের ইসলামপুরে এক জনসভায় এরশাদ এ মন্তব্য করলেন। জাতীয় পার্টি এবার ক্ষমতায় যাবে বলেও আশাবাদ ব্যক্ত করেন তিনি। উপজেলার গুঠাইল উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা জাতীয় পার্টি আয়োজিত নির্বাচনী এ জনসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন এরশাদ। জাতীয় ঐক্যফ্রন্টের সংলাপে ব্যর্থ হয়েছে মন্তব্য করে এরশাদ বলেন, আপনাদের দাবিগুলো কোনোটাই মানার যোগ্য নয়, তাই আপনাদের সংলাপ ব্যর্থ হয়েছে।

নির্বাচন সম্পর্কে তিনি বলেন, সামনে এখন দুটো দল, আওয়ামী লীগ আর জাতীয় পার্টি। জাতীয় পার্টি যদি শক্তিশালী হয়, সংগঠিত হয়, তা হলে এবার ক্ষমতায় যেতে পারব বলে আমার বিশ্বাস, ইনশাআল্লাহ। বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার প্রতি ইঙ্গিত করে এরশাদ বলেন, আমাকে জেলে রাখলেন বিনা কারণে, বিনা দোষে। আমি ছয় বছর জেলে ছিলাম। আপনি এখন কোথায়? আপনি আর কোনোদিন জেল থেকে বের হতে পারবেন না। কারণ আপনি কোর্টে দোষী সাব্যস্ত হয়েছেন। আপনার ছেলে আর কোনো দিন দেশে আসতে পারবে না।

এরশাদ বলেন, আজ দেশের মানুষ শঙ্কায় থাকে, যখন তখন খুন-গুম হয়ে যাচ্ছে। কথায় কথায় মিথ্যা মামলা হচ্ছে। জাতীয় পার্টি ক্ষমতায় এলে এসব পুরোপুরি বন্ধ হবে। বাংলাদেশের সুদিন ফিরে আসবে। জাতীয় পার্টি প্রতিহিংসার রাজনীতি করে না। উপজেলা জাতীয় পার্টির সভাপতি মোস্তফা আল মাহমুদের সভাপতিত্বে জনসভায় বিশেষ অতিথি হিসেবে জাতীয় পার্টির মহাসচিব রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য ও জেলা জাতীয় পার্টির সভাপতি এমএ সাত্তার, ফয়সাল চিশতি, আজম খাঁ, কেন্দ্রীয় কমিটির সহসভাপতি নূর ইসলাম নূর, কেন্দ্রীয় সদস্য সাফিউল আলম প্রমুখ বক্তব্য রাখেন।

40Shares

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

হজে গিয়ে ১০ বাংলাদেশির মৃত্যু
কর ও ভ্যাটের চাপ আরও বাড়বে
ইসরাইলের সামরিক ঘাঁটিতে ভয়াবহ ড্রোন হামলা হিজবুল্লাহর
ফিলিস্তিনকে স্বীকৃতি দিতে সব দেশের প্রতি আহ্বান জাতিসংঘের
মোদি না রাহুল, কে হচ্ছেন ভারতের কান্ডারি?
ঢাকার কাছেই চলে এসেছে সবচেয়ে বিষধর রাসেলস ভাইপার

আরও খবর