Header Border

ঢাকা, রবিবার, ১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল) ২৯.৯৬°সে

বানোয়াট ও ভিওিহীন সংবাদের বিরুদ্ধে তীব্র নিন্দা ও প্রতিবাদ

সময় সংবাদ রিপোর্ট : মির্জাগঞ্জের ও বাকেরগঞ্জের বহুল প্রচারিত জনপ্রিয় অনলাইন পত্রিকা যথাঃ- ১) জাতীয় দৈনিক মুক্তিযুদ্ধ ৭১ সংবাদ (যাহার প্রধান সম্পাদক জয়নাল আবেদীন সজীব – ০১৮৩১৯৬১৭৪৭) ২) দৈনিক তারুণ্যের আলো (সম্পাদক ও প্রকাশকঃ- মোঃনাহিদ আলী – ০১৭১৪৫৭৯১৪৯) ৩) সময় এক্সপ্রেস নিউজঃ- সম্পাদক ও প্রকাশকঃ- নাঈম সজল- +৮৮০৯৬১১৭১৯৭৪৫,+৮৮০৯৬৯৬৮২৮৭৯৮) ৪) মুক্ত নিউজ (Mukto News.com- ০১৯৬৪৩৪৭৩৩০) ৫) পটুয়াখালী নিউজ নামক ফেসবুক আইডিতে গত ১২,অক্টোবর ২০২২ ইং তারিখে ” মির্জাগঞ্জ উপজেলায় গড়ে উঠেছে মাদকের রামরাজত্ব দেখার যেন নেই কেউই” শিরোনামে প্রকাশিত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

আমি মোঃ সাইফুল ইসলাম সোহেল, পিতাঃ-শহিদুল ইসলাম,গ্রাম-চৈতা,মাধবখালী, মির্জাগঞ্জ,পটুয়াখালী। এবং আমার ছোট ভাই মোঃ নাজমুল সিকদার, পিতাঃ-রুহুল আমীন সিকদার ও মোঃ লোকমান মৃধা, পিতাঃ আঃ জলিল মৃধা আমরা হলফ করিয়া বলতেছি প্রকাশিত সংবাদটি মিথ্যা, বানোয়াট,ভিওিহীন,উদ্দেশ্য প্রনোদিত ও কাল্পনিক।

সংবাদে উল্লেখিত আমার নামে যে অভিযোগ আনা হয়েছে আমি মাদক সম্রাট বিভিন্ন বর্ডার থেকে মাদক সংগ্রহ করে নাজমুল/লোকমান সহ আরো ১৫/২০ জনকে দিয়ে দেশের বিভিন্ন অঞ্চলে মাদক সরবরাহ করি তাহা একদম কুরুচিপূর্ণ মিথ্যা ও ভিওিহীন, এবং আরো উল্লেখিত আমি এ যাবত একাধিকবার রেপিড একশন ব্যাটালিয়ান,পুলিশ,ডিবি পুলিশের হাতে গ্রেফতার হয়েছি এবং জামিনে মুক্ত হয়ে পুনরায় মাদক পাচারে যুক্ত আছি। এ ধরনের তথ্যের কোন অস্তিত্ব ও সত্যতা নেই এবং আমার নামে এ যাবত কালে থানায় বা অন্য কোথাও কোন অভিযোগ হয়নি, বরংচো আমার এলাকায় খোজ নিলে যানতে পারবেন আমি এবং আমরা সবাই সব সময়ই মাদক বিরোধী কর্মকান্ড পরিচালনা করেছি। এ বিষয়ে আমি বা আমাদের করো কোনো ধরনের সম্পৃক্ততা নেই এছাড়া সংবাদে উল্লেখিত আমাদের বিরুদ্ধে যে মাদকের অভিযোগ করা হয়েছে তাও সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট ও উদ্দেশ্য প্রনোদিত।

মাধবখালী ইউনিয়ন অন্তর্গত সন্তোষপুর ও কাঠাঁলতলী গ্রামের একটি কুচক্রী মহল সাংবাদিকদের টাকা দিয়ে আমাদের এবং আমাদের পরিবারের সামাজিক ভাবে হেয় প্রতিপন্ন করার জন্য আমাদের বিরুদ্ধে ষড়যন্ত্র মূলক মিথ্যা সংবাদ পরিবেশন করিয়েছেন। উক্ত মিথ্যা ও মানহানিকর কর্মকান্ড যারা ঘটিয়েছেন তাদের বিরুদ্ধে অচিরেই আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে। আমি উক্ত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

মোঃ সাইফুল ইসলাম সোহেল মিরপুর ঢাকা-১২১৬ ,০১৭১০৬৭৮২৩৪

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

কর ও ভ্যাটের চাপ আরও বাড়বে
ঢাকার কাছেই চলে এসেছে সবচেয়ে বিষধর রাসেলস ভাইপার
রেলওয়ের ৭১৩ কোটি টাকার ‘গচ্চা প্রকল্প’
সন্ধ্যার মধ্যে ঝড়ের আভাস
১ মাস পর ধর্মমন্ত্রীর আইফোন উদ্ধার, গ্রেপ্তার ৯
বেনজীর ও তার স্ত্রী-সন্তা‌নদের বিও হিসাব ফ্রিজ

আরও খবর