Header Border

ঢাকা, সোমবার, ৫ই জুন, ২০২৩ খ্রিস্টাব্দ | ২২শে জ্যৈষ্ঠ, ১৪৩০ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ৩১.৯৬°সে

বিএনপি-জামায়াতকে দুর্বল ভাবলে ভুল হবে : ছাত্রলীগ সভাপতি

সময় সংবাদ রিপোর্ট:বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন বলেছেন, ছাত্রলীগের কিছু ভুল কাজের জন্য সরকার ও ছাত্রলীগের ভাবমূর্তি ক্ষুণ্ন হচ্ছে। তাই ছাত্রলীগকে আরো বেশি সুসংগঠিত হতে হবে। দলীয় কোন্দল থেকে সবাইকে বিরত থাকতে হবে। সাধারণ মানুষের সাথে ভালো ব্যবহার করার পাশাপাশি সরকারের উন্নয়নের কথা সর্বত্র ছড়িয়ে দিতে হবে। আগামী সংসদ নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করতে ছাত্রলীগকে ঐক্যবদ্ধভাবে মাঠে কাজ করতে হবে।

মঙ্গলবার দুপুরে টাঙ্গাইল শহরের শহীদ মিনার প্রাঙ্গনে জেলা ছাত্রলীগ আয়োজিত ছাত্র সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ছাত্রলীগ সভাপতি আরো বলেন, বিএনপি-জামায়াতকে দুর্বল ভাবলে ভুল হবে, তারা রাজপথে না থাকলেও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক, টুইটার ও সাইবার ক্রাইমে আওয়ামী লীগের চেয়ে অনেক শক্তিশালী। তাই এ বিষয়ে ছাত্রলীগকে আরো সচেতন হওয়ার আহ্বান জানান তিনি।

জেলা ছাত্রলীগের আহ্বায়ক মোস্তাফিজুর রহমান সোহেলের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জোয়াহেরুল ইসলাম জোয়াহের, টাঙ্গাইল-৫ (সদর) আসনের এমপি ছানোয়ার হোসেন ও জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক নাহার আহমেদ।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

জাল টাকা তৈরির সরঞ্জামাদিসহ দম্পতিকে আটক
রেল দুর্ঘটনা রোধে সবাইকে সতর্ক থাকার আহ্বান প্রধানমন্ত্রীর
লোডশেডিং হতে পারে আরও দুই সপ্তাহ : বিদ্যুৎ প্রতিমন্ত্রী
বার্নিকাটের গাড়িতে হামলা : অধিকতর তদন্ত প্রতিবেদন ৯ জুলাই
দেশের সার্বিক পরিস্থিতি বোঝার চেষ্টা করছে জাপান: আমীর খসরু
নতুন ট্রেন ‘চিলাহাটি এক্সপ্রেস’ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

আরও খবর