Header Border

ঢাকা, শুক্রবার, ৩১শে মার্চ, ২০২৩ খ্রিস্টাব্দ | ১৭ই চৈত্র, ১৪২৯ বঙ্গাব্দ (বসন্তকাল) ২৪.৯৬°সে

স্পা সেন্টার ও বিউটি পার্লারের আড়ালে দেহ ব্যবসা, গুলশানে আটক ২৮

সময় সংবাদ লাইভ রিপোর্ট স্পা সেন্টার ও বিউটি পার্লারের আড়ালে দেহ ব্যবসার অভিযোগে রাজধানীর গুলশানে ২৮ জনকে আটক করেছে পুলিশ। এদের মধ্যে ১২ জন পুরুষ ও ১৬ জন নারী।

গতকাল ২০ সেপ্টেম্বর, রবিবার রাতে গুলশান-২ নম্বরের ১০৫ নম্বর সড়কের আপেল থাই স্পা ও ছোঁয়া বিউটি পার্লার থেকে তাদের আটক করা হয়।

সময় সংবাদ লাইভকে এ সংবাদের সত্যতা নিশ্চিত করেছেন পুলিশের গুলশান বিভাগের উপ-কমিশনার (ডিসি) সুদীপ কুমার চক্রবর্ত্তী।

তিনি জানান, দেশের বিভিন্ন স্থান থেকে বিভিন্ন বয়সী নারীদের একত্রিত করে দেহ ব্যবসা পরিচালনা, যৌন শোষণ ও নিপীড়নমূলক কাজ চলে আসছিলো।

এ বিষয়ে গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসান জানান, রবিববার রাত সাড়ে আটটার দিকে পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. আমিনুল ইসলামের নেতৃত্বে সেখানে অভিযান চালিয়ে দেখা যায় অসামাজিক কার্যকলাপে লিপ্ত ও পতিতাবৃত্তির জন্য ১২ জন পুরুষ ও ১৬ নারীকে প্রস্তুত রাখা হয়েছে। জিজ্ঞাসাবাদে তারা পতিতাবৃত্তির কথা স্বীকার করেছে।

গ্রেপ্তারকৃতরা পরস্পরের যোগসাজসে সংঘবদ্ধভাবে অর্থনৈতিকভাবে লাভবান হওয়ার জন্য পতিতালয় স্থাপন করেছে। পতিতাবৃত্তির উদ্দেশে আহ্বান করে যুব সমাজকে ধ্বংসের মুখে ঠেলে দিচ্ছে বলেও জানান ওসি।

তাদের বিরুদ্ধে ২০১২ সালের মানব পাচার প্রতিরোধ ও দমন আইনে গুলশান থানার এসআই মো. ওলিয়ার রহমান মামলা দায়ের করেছেন। আজ ২১ সেপ্টেম্বর, সোমবার আটক ২৮ জনকে আদালতে তোলা হবে বলে জানা গেছে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

সত্য তথ্য প্রকাশ করলে সরকার বাধা দেবে না : আইনমন্ত্রী
ভিকারুননিসার দুই শিক্ষিকার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা
শ্রীপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ৩ শ্রমিকের মৃত্যু
উপজেলা পরিষদে ইউএনওদের ‘কর্তৃত্ব’ থাকছে না, হাইকোর্টের রায়
দেশের মানুষের ভাগ্য পরিবর্তন করাই বর্তমান সরকারের লক্ষ্য : শেখ হাসিনা
পড়াশোনার পাশাপাশি সবজি চাষে দুই যুবকের সাফল্য

আরও খবর