Header Border

ঢাকা, শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ৩৯.৯৬°সে

আরও ২১ জনের মৃত্যু, মোট করোনা শনাক্ত ২৫ হাজার ছাড়াল

সময় সংবাদ লাইভ রিপোর্ট:দেশে বেড়েই চলেছে করোনাভাইরাস সংক্রমিত কোভিড-১৯ আক্রান্ত রোগীর মৃত্যুর সংখ্যা। গত ২৪ ঘণ্টায় আবারও রেকর্ড সংখ্যক ২১ জন করোনা রোগীর মৃত্যু হয়েছে। নতুন করে সুস্থ হয়েছে ৪০৮ জন এবং শনাক্ত হয়েছে ১ হাজার ২৫১ জন। এ নিয়ে করোনাভাইরাসে শনাক্ত মোট রোগীর সংখ্যা ২৫ হাজার ছাড়াল।

আজ মঙ্গলবার দুপুর আড়াইটায় মহাখালী থেকে স্বাস্থ্য অধিদপ্তরের নিয়মিত অনলাইন স্বাস্থ্য বুলেটিনে এ তথ্য জানান স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) অধ্যাপক নাসিমা সুলতানা।

তিনি বলেন, ‘আমরা গত ২৪ ঘণ্টায় ৪২টি ল্যাবের মধ্যে নমুনা সংগ্রহ করেছি ৯ হাজার ৯১টি। নমুনা পরীক্ষা করেছি ৮ হাজার ৪৪৯টি। এই সংগৃহীত নমুনা থেকে শনাক্ত রোগী পেয়েছি ১ হাজার ২৫১ জন। এ পর্যন্ত করোনাভাইরাসে শনাক্ত হয়েছে ২৫ হাজার ১২১ জন।’

অধ্যাপক নাসিমা বলেন, ‘গত ২৪ ঘণ্টায় মৃত্যুবরণ করেছে ২১ জন। এ পর্যন্ত মৃত্যু দাঁড়ালো ৩৭০ জন। সুস্থ হয়েছে ৪০৮ জন। মোট সুস্থ হয়েছে ৪ হাজার ৯৯৩ জন।’

advertisement

এর আগে সোমবার করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিল ১ হাজার ৬০২ জন, মৃত্যু হয় ২১ জনের। তার আগের দিন রোববার শনাক্ত হয় ১ হাজার ২৭৩ জন, মারা যায় ১৪ জন।

বাংলাদেশে করোনাভাইরাসের সংক্রমণ প্রথম শনাক্ত হয় গত ৮ মার্চ। আর গত ১৮ মার্চ করোনাভাইরাসে আক্রান্ত হয়ে প্রথম একজনের মৃত্যু হয়। এরপর থেকে দিনে দিনে এর সংক্রমণ ও মৃত্যুর সংখ্যা বেড়েছে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

বোতলজাত সয়াবিন তেলের দাম বাড়াল সরকার
উপজেলায় এমপি মন্ত্রীর সন্তান-স্বজনরা প্রার্থী হলে ব্যবস্থা
সব বিরোধী দলের উপজেলা নির্বাচন বর্জন
৯৬ হাজার শিক্ষক নিয়োগ আবেদন শুরু, যেভাবে করবেন আবেদন
৯৬ হাজার শিক্ষক নিয়োগ আবেদন শুরু, যেভাবে করবেন আবেদন
মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

আরও খবর