Header Border

ঢাকা, বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ৩৮.৯৬°সে

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেলেন চট্টগ্রাম পুলিশের ডিসি মিজান

সময় সংবাদ লাইভ রিপোর্ট: নভেল করোনাভাইরাসে আক্রান্ত চট্টগ্রাম নগর পুলিশের গোয়েন্দা (দক্ষিণ) বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) মো. মিজানুর রহমান মৃত্যুবরণ করেছেন। আজ ১৩ জুলাই, সোমবার ভোররাতে রাজধানীর রাজারবাগে কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে লাইফ সাপোর্টে থাকা অবস্থায় মৃত্যুর কোলে ঢলে পড়েন তিনি।

এ সংবাদের সত্যতা নিশ্চিত করেছেন পুলিশ সদর দপ্তরের সহকারী পুলিশ মহাপরিদর্শক মুহম্মদ মহিউদ্দিন ফারুকী।

তিনি আরো জানান, এ পর্যন্ত করোনায় চট্টগ্রাম মহানগর পুলিশের পাঁচ সদস্য মারা গেছেন। তবে ঊর্ধ্বতন কর্মকর্তা পর্যায়ে এই প্রথম কোনো পুলিশ সদস্যের প্রাণ কেড়েছে করোনাভাইরাস।

জানা যায়, গত ২৩ জুন মিজানুর রহমানের শরীরে করোনাভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়। উন্নত চিকিৎসার জন্য ২৮ জুন তাকে আনা হয় ঢাকার রাজারবাগে কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে। শারীরিক অবস্থার গুরুতর অবনতির দিকে যেতে থাকলে ৯ জুলাই থেকে লাইফ সাপোর্টে রাখা হয়েছিল মিজানুর রহমানকে। শেষ পর্যন্ত সেখানেই তার মৃত্যু হয়।

করোনাভাইরাসের মহামারী ছড়িয়ে পরার পর চট্টগ্রাম নগরে মাঠে থেকে দায়িত্বশীল ভূমিকা পালন করেছেন তিনি। আইনশৃঙ্খলা রক্ষা, লকডাউন কার্যকর, মানুষের মাঝে সচেতনতা তৈরি, কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী ও ত্রাণবিতরণ মাঠ পর্যায়ে থেকে ডিসি মিজান সরাসরি তদারকি করেছেন।

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্র মিজানুর রহমান ২২তম বিসিএসে উত্তীর্ণ হয়ে সহকারী পুলিশ সুপার হিসেবে বাংলাদেশ পুলিশে যোগদান করেন। চট্টগ্রামে দায়িত্বে আসার আগে ঝিনাইদহ জেলার পুলিশ সুপারও ছিলেন তিনি।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

নতুন শিক্ষাক্রমে এসএসসি পরীক্ষা হবে ৫ ঘণ্টার
থাইল্যান্ড গেলেন প্রধানমন্ত্রী
তাপদাহে হিট অ্যালার্টের মেয়াদ আরও বাড়াল আবহাওয়া অফিস
বোতলজাত সয়াবিন তেলের দাম বাড়াল সরকার
উপজেলায় এমপি মন্ত্রীর সন্তান-স্বজনরা প্রার্থী হলে ব্যবস্থা
সব বিরোধী দলের উপজেলা নির্বাচন বর্জন

আরও খবর