Header Border

ঢাকা, বৃহস্পতিবার, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ২৮.৯৬°সে

ছাত্রলীগ নেতা সবুজ হত্যা মামলায় আরও ২ জন গ্রেফতার

সময় সংবাদ রিপোর্টঃ       রাজবাড়ী সদর উপজেলার বরাট ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ও সদর উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শেখ সুমন সবুজকে ঘরের জানালা দিয়ে গুলি করে হত্যার ঘটনায় আরও দুজনকে গ্রেফতার করেছে র‌্যাব।সোমবার দিবাগত রাত ৩টার দিকে উপজেলার কাছুন্দি ও মাটিখোলা গ্রাম থেকে তাদের গ্রেফতার করা হয়।গ্রেফতারকৃতরা হলেন- কাছুন্দি গ্রামের মো. সামু মোল্লার ছেলে মো. হালিম মোল্লা (৩০) ও মাটিখোলা গ্রামের মো. মহন মোল্লার ছেলে মো. বক্কার মোল্লা (৩৫)।

র‌্যাব-৮ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মাহমুদুল হাসান জানান, এর আগে ছাত্রলীগ নেতা সবুজ হত্যা মামলার গ্রেফতারকৃত গোলাম মোস্তফা ও আজিজুল ইসলাম ওরফে যুবরাজ আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দেন। তার ভিত্তিতে র‌্যাব-৮, ফরিদপুর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক লেফটেন্যান্ট কমান্ডার কে এম শাইখ আকতার ও সিনিয়র এএসপি মো. নাজমুল হকের নেতৃত্বে হালিম ও বক্কারকে গ্রেফতার করা হয়। তাদের নামে একাধিক মামলা রয়েছে। পরে তাদের রাজবাড়ী সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

রাজবাড়ী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহাদাত হোসেন জানান, ইতোমধ্যে দুই আসামি আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। র‌্যাবের অভিযানে গ্রেফতার আরও দুজনসহ মোট চার আসামি গ্রেফতার হয়েছে। অন্য আসামি গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

সব বিরোধী দলের উপজেলা নির্বাচন বর্জন
৯৬ হাজার শিক্ষক নিয়োগ আবেদন শুরু, যেভাবে করবেন আবেদন
৯৬ হাজার শিক্ষক নিয়োগ আবেদন শুরু, যেভাবে করবেন আবেদন
মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা
ফরিদপুরে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের পাঁচজনসহ নিহত ১৪
ইরানি পরমাণু স্থাপনায় হামলা চালাবে ইসরাইল !

আরও খবর