Header Border

ঢাকা, বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ৩০.৯৬°সে

জয়পুরহাটে আগুনে পুড়ে প্রাণ গেল একই পরিবারের ৮ জনের

সময় সংবাদ রিপোর্ট:জয়পুরহাট শহরে আরামনগর এলাকায় বৈদ্যুতিক গোলযোগ থেকে বাড়িতে আগুন লেগে একই পরিবারের আটজনের মৃত্যু হয়েছে। বুধবার রাত সাড়ে ৯টার দিকে এই ঘটনা ঘটে।

জানা যায়, আগুন লেগে শিশুসহ একই পরিবারের তিন জন নিহত হওয়ার পর আজ বৃহস্পতিবার ভোরে ঢাকায় নেওয়ার পথে আরও পাঁচজন নিহত হয়। নিহতরা হলেন-আরাম নগর মহল্লার ব্যবসায়ী আব্দুল মোমিন, স্ত্রী পরিনা বেগম, তার মা মোমেনা বেগম, তার বাবা দুলাল হোসেন, তিন মেয়ে- বৃষ্টি, হাসি, খুশি ও এক বছরের শিশু ছেলে আব্দুর নূর।

প্রতিবেশীরা জানান, বুধবার রাত সাড়ে ৯টার দিকে ব্যবসায়ী মোমিনের বাসায় আগুন জ্বলতে দেখে সবাই ছুটে আসেন। তবে বাসায় ঢোকার মতো কোনো পরিস্থিতি ছিল না। এরপরও অনেকটা ঝুঁকি নিয়ে জানালা ভেঙে প্রথমে একটি শিশুকে এবং পরে একজন একজন করে আরও চারজনকে উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে পাঠানো হয়। পরে আহতদের অবস্থার অবিনতি হলে ওই রাতেই পাচঁজনকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে পাঠানো হয়। আজ ভোরের মধ্যেই পরিবারের সবাই মারা যান।

জয়পুরহাট ফায়ার সার্ভিসের স্টেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা সিরাজুল ইসলাম জানান, স্থানীয়দের সংবাদের ভিত্তিতে রাতে জয়পুরহাট ফায়ার সার্ভিসের কর্মীরা এসে প্রথমে বাসার আগুন নিভিয়ে ফেলে। পরে ঘটনাস্থল থেকে তিন জনের লাশ উদ্ধার করেন। তবে কীভাবে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়েছে, সেটি তদন্ত সাপেক্ষ বলা সম্ভব বলে জানান ফায়ার সার্ভিসের এই কর্মকর্তা।

লাশগুলোর আইনগত প্রক্রিয়া চলছে বলে জানান পুলিশের জয়পুরহাটে পুলিশ সুপার (এসপি) রশীদুল হাসান।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

নতুন শিক্ষাক্রমে এসএসসি পরীক্ষা হবে ৫ ঘণ্টার
থাইল্যান্ড গেলেন প্রধানমন্ত্রী
তাপদাহে হিট অ্যালার্টের মেয়াদ আরও বাড়াল আবহাওয়া অফিস
বোতলজাত সয়াবিন তেলের দাম বাড়াল সরকার
উপজেলায় এমপি মন্ত্রীর সন্তান-স্বজনরা প্রার্থী হলে ব্যবস্থা
সব বিরোধী দলের উপজেলা নির্বাচন বর্জন

আরও খবর