Header Border

ঢাকা, শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ২৭.৯৬°সে

ঝালকাঠিতে সন্ত্রাসীদের হামলায় আহত ০৪ জন

সময় সংবাদ লাইভ রিপোর্টঃঝালকাঠির অফিসার্স কোয়ার্টার সংলগ্ন শিশুপার্কের রাস্তায় সন্ত্রাসী হামলায় ০৪ জন আহত হয়েছেন.

ঘটনা সুত্রে জানা যায় নির্বাহী ম্যাজিষ্ট্রেট আদালতে মোঃসাইদুর রহমান বাদী হয়ে সোহেল মাহামুদ সহ ৯ জনকে বিবাদী করে ফৌঃকাঃবিঃ১০৭/১১৭ ধারা মতে মামলা দায়ের করেন।যাহার এম আর নং ৫২/২০।অদ্য সেই মামলায় সোহেল মাহামুদ বিবাদীরা মোট ৮ জন আদালতে হাজিরা দিতে আসে।হাজিরা শেষে বাড়ী যাওয়ার পথে জেলা জজ,পুলিশ সুপার,অফিসার্স কোয়াটার,জেলা প্রশাসকের বাস ভবন সংলগ্ন শিশু পার্কের রাস্তায় এ মামলার বাদী সাইদুর ও তাহার সন্ত্রাসী বাহিনিরা বিবাদী সোহেব,সোহেল মাহামুদ সহ হাজিরা দিতে আসা সকলের উপর হামলা চালায়।

এ হামলার ঘটনা তাৎক্ষনিক তার আইনজীবী বিচারকের নজরে আনলে লিখিত ভাবে জানাতে বলেন।বিচারকের কাছে লিখিত ভাবে জানালে আইনগত ব্যবস্থা গ্রহনের আশ্বাস দেন।আহতরা ঝালকাঠী সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা গ্রহন করেছে।

উল্লেখ্য যে,শহরে একদল নেশায় আসক্ত সন্ত্রাসীরা দুর দুরান্ত থেকে আসা বিচার প্রার্থীদের উপর ভাড়াটিয়া মাস্তান হিসেবে এক পক্ষের হয়ে কাজ করে।আদালত চলা কালীন সময় প্রায়ই আদালত পাড়ার আশ পাশে এদের বিচরন লক্ষ করা যায়।আহতরা বলেন স্যারদের বাসায় যদি সি সি ক্যামেরা থাকে আর সে গুলো যদি দেখা হয় তাহলেই আমাদের উপর এ সন্ত্রাসী হামলার ঘটনা দেখা যাবে। ভুক্তভোগীরা আরও বলেন, আমরা এখন আদালতে হাজিরা দিতে আসতে জীবনের নিরাপত্তার কথা ভাবছি।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

বোতলজাত সয়াবিন তেলের দাম বাড়াল সরকার
উপজেলায় এমপি মন্ত্রীর সন্তান-স্বজনরা প্রার্থী হলে ব্যবস্থা
সব বিরোধী দলের উপজেলা নির্বাচন বর্জন
৯৬ হাজার শিক্ষক নিয়োগ আবেদন শুরু, যেভাবে করবেন আবেদন
৯৬ হাজার শিক্ষক নিয়োগ আবেদন শুরু, যেভাবে করবেন আবেদন
ফরিদপুরে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের পাঁচজনসহ নিহত ১৪

আরও খবর