Header Border

ঢাকা, শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ৩৫.৯৬°সে

দুদক কমিশনারের বাড়ির ইট খুলে ফেলার হুমকি

The Bangladesh Member of Parliament and Chairman, Bangladesh Tariqat Federation, Mr. Al-haj Syed Nazibul Bashar Maizvandary calling on the Minister of State for Home Affairs, Shri Kiren Rijiju, in New Delhi on August 06, 2018.

দুই ছেলের বিরুদ্ধে প্রায় ৪০ কোটি টাকা আত্মসাতের মামলার পর দুর্নীতি দমন কমিশনের ওপর খেপলেন চট্টগ্রাম-২ আসনের সংসদ-সদস্য সৈয়দ নজিবুল বশর মাইজভাণ্ডারী।

তিনি বলেন, কমিশনার মোজাম্মেল সাহেব, আপনি সাইন (স্বাক্ষর) করেছেন। শোনেন, আপনার বাড়ি মাদারীপুর। আমি সালাহউদ্দিন কাদের চৌধুরীকে বলেছিলাম, মাইজভাণ্ডার ভক্তদের বললে আপনার বাড়ির একটা ইটও থাকবে না, যদি আমরা ফতোয়া দিই, তোমার বাড়ির ইট সব খুলে নিয়ে আসবে।

এটা আমি নজিবুল বশর মাইজভাণ্ডারী সালাহউদ্দিন কাদের চৌধুরীকে বলেছিলাম। একই কথা আপনাকেও (দুদক কমিশনার) বলছি।

সোমবার রাতে ফটিকছড়ির মাইজভাণ্ডার দরবার শরিফ ময়দানে এক আলোচনা সভায় সংসদ-সদস্য নজিবুল বশর দুদকের পাশাপাশি সরকারকে উদ্দেশ করেও বিভিন্ন কথা বলেন। নজিবুলের বাবা প্রয়াত সৈয়দ শফিউল বশর মাইজভাণ্ডারীর জন্মবার্ষিকী উপলক্ষ্যে এ আলোচনা সভার আয়োজন করা হয়।

সভায় নজিবুল বশর মাইজভাণ্ডারী বলেন, ‘মামলা করেছে, কী মামলা? ৩৯ কোটি টাকা, এর চেয়ে কিছু বেশি। ধরেন, ৪০ কোটি টাকা নিলাম। এর মধ্যে ৬৫ কোটি টাকা জমা দিলাম, তাহলে সেটি কি আত্মসাৎ হয়? ৬৫ কোটি টাকা যে জমা হয়েছে দুদক সেটা মামলায় উল্লেখ করেনি। দুদক নজিবুল বশর মাইজভাণ্ডারী এমপিকে চিনে নাই, যা-তা কমেন্ট করতেছে সহকারী পরিচালক, চামড়া সব তুলে ফেলব।’ উচ্চ আদালতে দুদকের মামলা চ্যালেঞ্জ করা হবে জানিয়ে তিনি বলেন, রিট করব। যদিও আমাকে নিষেধ করা হয়েছে, তবুও আমি রিট করব। আমার জন্য, আমার ছেলের জন্য মাইজভাণ্ডার দরবার শরিফ কলঙ্কিত হলে আমার তো মরে যাওয়া উচিত। এটি শুধু রাজনীতির জন্য বলিনি। সব জায়গায়, টিভির স্ক্রলে, পত্রিকায় লিখেছে সৈয়দ নজিবুল বশর মাইজভাণ্ডারী, নামের পাশে মাইজভাণ্ডারী লিখেছে। এ জন্য রিট করব। কারণ মাইজভাণ্ডারের একটি সেন্টিমেন্ট আছে। তাই আমি হাইকোর্টে রিট করব। দুদককে চ্যালেঞ্জ করবে।

এমপি নজিবুল বশর আরও বলেন, আমি জানি, এই মামলায় কিছুই হবে না। আমার ছেলে বলছে, এই মামলায় কী হবে জানি না। আমি জানি এই মামলা মরা, কিছুই হবে না। মিডিয়া শুধু শুধু অতিরঞ্জিত করে ফেলতেছে। আমরা টাকা মেরে খাই নাই। এখানে দুদক যা বলে তা, কিছু বলতে পারবে না। আর কেউ এটি নিয়ে কথা বলতে পারবে না। চরিত্রহনন করছে, দুদক করছে। এটা ঠিক হচ্ছে না। দুদকের সঙ্গে কে জড়িত সেটি সরকার বের করুক। মাইজভাণ্ডার দরবার শরিফ এটি আধ্যাত্মিক জগতের প্রাণকেন্দ্র। মাইজভাণ্ডারকে বিতর্কিত করার চেষ্টা চলছে। আমাকে সাইজ করার চেষ্টা চলছে, সাইজ নিজেরা হয়ে যাবেন। মাইজভাণ্ডার দরবার শরিফকে বিতর্কিত করার চেষ্টা করবেন না। এখানে যারা হাত দিয়েছে, তাদের হাত পুড়ে গেছে। তিনি সরকারের সঙ্গে রয়েছেন উল্লেখ করে বলেন, আমার ছেলে একটা কথা বলেছে। সরকারের সঙ্গে আমার কোনো বিরোধ নাই, এটি ভুল তথ্য। আমি ১৪ দলের জোটে আছি, এখনো আছি। সরকারের জায়গায় সরকার আছে। আমি বিশ্বাস করি সরকার এটি করেনি। কেউ চেষ্টা করছে সরকারের সঙ্গে দূরত্ব করার জন্য। প্রধানমন্ত্রীকে বলব, আপনি বঙ্গবন্ধুকন্যা, আপনি বের করেন কারা এটি করছে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

বোতলজাত সয়াবিন তেলের দাম বাড়াল সরকার
উপজেলায় এমপি মন্ত্রীর সন্তান-স্বজনরা প্রার্থী হলে ব্যবস্থা
সব বিরোধী দলের উপজেলা নির্বাচন বর্জন
৯৬ হাজার শিক্ষক নিয়োগ আবেদন শুরু, যেভাবে করবেন আবেদন
৯৬ হাজার শিক্ষক নিয়োগ আবেদন শুরু, যেভাবে করবেন আবেদন
মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

আরও খবর