Header Border

ঢাকা, শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ২৮.৯৬°সে

নিয়ন্ত্রণে এসেছে তালতলা মার্কেটের আগুন !

সময় সংবাদ লাইভ রিপোর্টঃ রাজধানীর খিলগাঁও এলাকায় তালতলা মার্কেটের পেছনে মুরগিপট্টিতে লাগা আগুন নিয়ন্ত্রণে এসেছে।   বৃহস্পতিবার (২৯ অক্টোবর) দিনগত রাত ৪টা ৪৫মিনিটে আগুন নিয়ন্ত্রণে আসে।

 

 

এর আগে রাত ৪টা ২০মিনিটে মুরগির একটি পাইকারি দোকানে এ আগুনের সূত্রপাত হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের তিন ইউনিটের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আগুন নেভানোর কাজ শুরু করেন।

ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের ডিউটি অফিসার কামরুল সময় সংবাদ লাইভকে এ তথ্য জানান। ঘটনাস্থল থেকে জানা গেছে, ফায়ার সার্ভিস আগুন নেভাতে শুরু করার পর রাত ৪টা ৪৫ মিনিটের দিকে আগুন অনেকটাই নিয়ন্ত্রণে আসে।

 

 

তবে দোকানটি পুরোপুরি পুড়ে গেছে। এদিকে চারপাশে দমবন্ধ করা ধোঁয়া ছড়িয়ে পড়ছে।

 

 

পাশের বহুতল আবাসিক ভবনগুলো আগুনের ভয়াবহতা থেকে রক্ষা পেয়েছে। ঘটনাস্থলের উল্টো পাশেই ছিল মসজিদ ও মাদ্রাসা সবই রক্ষা পেয়েছে।  কেউ হতাহত হয়নি। আগুনে ক্ষয়ক্ষতির পরিমাণ জানা যায়নি। শেষ সময়ে ফায়ার সার্ভিসের আরো একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছেছে। যাতে করে কোনোভাবেই আগুন আর না ছড়াতে পারে।

ঘটনাস্থলের পাশের একটি দোকানে গ্যাস সিলিন্ডার রয়েছে জানা গেছে। একদিকে যেমন থেমে থেমে আগুন জ্বলতে দেখা যাচ্ছে অন্যদিকে আগুন নিয়ন্ত্রণে চেষ্টা চালাচ্ছে ফায়ার সার্ভিস।

স্থানীয়রা জানান, রাবার বা কেমিক্যাল পোড়া গন্ধ পাওয়া যাচ্ছে। পোড়া আগুনের উৎকট গন্ধে আশে-পাশে স্থানীয় বাসিন্দাদের টেকা দায়।

স্থানীয়রা আরও বলেন হয়তো কারো সিগারেটের ফেলে দেওয়া আগুন থেকে আগুনের সূত্রপাত হতে পারে.

আলমগীর পারভেজ,সময় সংবাদ লাইভ.

 

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

নতুন শিক্ষাক্রমে এসএসসি পরীক্ষা হবে ৫ ঘণ্টার
থাইল্যান্ড গেলেন প্রধানমন্ত্রী
তাপদাহে হিট অ্যালার্টের মেয়াদ আরও বাড়াল আবহাওয়া অফিস
বোতলজাত সয়াবিন তেলের দাম বাড়াল সরকার
উপজেলায় এমপি মন্ত্রীর সন্তান-স্বজনরা প্রার্থী হলে ব্যবস্থা
সব বিরোধী দলের উপজেলা নির্বাচন বর্জন

আরও খবর