Header Border

ঢাকা, শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ২৭.৯৬°সে

বাকেরগঞ্জের পাদ্রীশিবপুরে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করলেন রেজাউল হক

সময় সংবাদ লাইভ রিপোর্টঃবরিশাল জেলার বাকেরগঞ্জের ১৩ নং পাদ্রিশিবপুর ইউনিয়নে গরীব শীতার্তদের মাঝে শীত বস্ত্র বিতরণ করলেন বিশিষ্ট শিল্পপতি ও সমাজ সেবক আলহাজ্ব মোঃ রেজাউল হক.

প্রতি বছরের ন্যায় এবারও তিনি বাকেরগঞ্জ উপজেলার প্রতিটি ইউনিয়নের গরীব-দুঃস্থ ও শীতার্ত মানুষের মাঝে বস্ত্র বিতরণ শুরু করেছেন. তারই অংশ হিসেবে গত ১৯শে ডিসেম্বর রোজ শনিবার তার নিজ বাড়ি ও ১৩ নং পাদ্রিশিবপুর ইউনিয়ন কার্যালয়ে শীত বস্ত্র বিতরণ করেন.

এ বিষয়ে মোঃ রেজাউল হক সময় সংবাদ লাইভ কে বলেন আমরা যারা সমাজের বিত্তবান রয়েছি তাদের প্রত্যেকেরই এই শীতকালীন ও বিভিন্ন দুর্যোগপূর্ণ   সময়ে যারা শীতবস্ত্র কিনতে অক্ষম তাদের মাঝে শীতবস্ত্র বিতরন ও আর্থিক সাহায্য করা প্রয়োজন.

তিনি আরো বলেন মানুষের সেবা করা একটি মহৎ কাজ, এই কাজটি করতে পেরে আমি আল্লাহর কাছে শুকরিয়া আদায় করছি এবং আমি যতদিন বেঁচে আছি মানুষের পাশে থাকবো ইনশাআল্লাহ.

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাকেরগঞ্জ উপজেলার থানার নির্বাহী অফিসার মাধবী রায়, বাকেরগঞ্জ থানা অফিসার ইনচার্জ আবুল কালাম, ১৩ নং পাদ্রীশিবপুর ইউনিয়নের চেয়ারম্যান জাহিদুল ইসলাম বাবু, সময় সংবাদ লাইভের সম্পাদক জয়নুল আবেদীন, ১৩নং পাদ্রিশিবপুর ইউনিয়নের সদস্যগন সহ এলাকার গণ্যমান্য বিভিন্ন ব্যক্তিবর্গ.

সার্বিক ব্যবস্থাপনা ও সহযোগিতায় ছিলো সময় সংবাদ লাইভ পরিবার.

কামরুল ইসলাম, সময় সংবাদ লাইভ.

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

বোতলজাত সয়াবিন তেলের দাম বাড়াল সরকার
উপজেলায় এমপি মন্ত্রীর সন্তান-স্বজনরা প্রার্থী হলে ব্যবস্থা
সব বিরোধী দলের উপজেলা নির্বাচন বর্জন
৯৬ হাজার শিক্ষক নিয়োগ আবেদন শুরু, যেভাবে করবেন আবেদন
৯৬ হাজার শিক্ষক নিয়োগ আবেদন শুরু, যেভাবে করবেন আবেদন
মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

আরও খবর