Header Border

ঢাকা, শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ৩৭.৯৬°সে

ফেরদৌস ও আঁখি আলমগীরকে দেখতে উপচে পড়া ভিড়।

সময় সংবাদ রিপোর্টঃ  কুড়িগ্রামের নাগেশ্বরী বণিক সমিতির ৫০ বছর পূর্তি ও নবনির্বাচিত কমিটির অভিষেক অনুষ্ঠানে দুই বাংলার জনপ্রিয় চিত্রনায়ক ফেরদৌস ও কণ্ঠশিল্পী আঁখি আলমগীরকে দেখতে ছিল দর্শকের উপচে পড়া ভিড়। শনিবার (১৮ মার্চ) বিকালে দয়াময়ী পাইলট একাডেমি মাঠে অনুষ্ঠিত সাংস্কৃতিক অনুষ্ঠানে দেশবন্ধু গ্রুপের আমন্ত্রণে অতিথি হয়ে আসেন তারা। বিশাল মাঠ দর্শকে পরিপূর্ণ হওয়ায় অভিভূত আয়োজকরা।

প্রিয় নায়ক ও কণ্ঠশিল্পী আসার আগেই নাগেশ্বরী উপজেলার বিভিন্ন প্রান্ত থেকে আসা দর্শকে কানায় কানায় পূর্ণ হয়ে যায় দয়াময়ী পাইলট একাডেমির মাঠ। জায়গা না পেয়ে শিশুরা গাছের ওপর উঠে বসে। এ রকম একটি ছবি ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। কিছু পরে মঞ্চে আসেন অতিথিরা। প্রিয় নায়ক ও কণ্ঠশিল্পীকে একনজর দেখতে স্রোতের মতো মানুষ আসতে থাকে। কিছুক্ষণের মধ্যে বাসস্ট্যান্ড-হাসপাতাল ও থানা সড়কও দর্শকে পরিপূর্ণ হয়ে যায়।বিকাল ৩টায় ফজলুল হক ফজলুর সভাপতিত্বে শুরু হয় আলোচনা সভা।

দর্শকের বিষয়টি মাথায় রেখে দ্রুত শেষ করা হয় আলোচনা সভা। এ সময় বক্তব্য রাখেন প্রধান অতিথি দেশবন্ধু গ্রুপের চেয়ারম্যান শিল্পপতি গোলাম মোস্তফা। প্রথম পর্বের প্রধান অতিথি সাবেক এমপি একেএম মোস্তাফিজুর রহমান মোস্তাক। বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সম্পাদক মোস্তফা জামান। এছাড়া অনুষ্ঠানে পৌর মেয়র মোহাম্মদ হোসেন ফাকু, আওয়ামী লীগ যুগ্ম সম্পাদক লিটন চৌধুরী, নাগেশ্বরী থানার ওসি নবীউল হাসান, বণিক সমিতির সম্পাদক আনিছুর রহমানসহ অনেকে।

আলোচনা অনুষ্ঠান শেষে গান গেয়ে দর্শকের মন মাতান ফেরদৌস ও আঁখি আলমগীর। সন্ধ্যার আগে সুশৃঙ্খলভাবে শেষ হয় এ অনুষ্ঠান।

এর আগে সকাল ১০টায় পৌর হল রুমে সাধারণ সভা ও অভিষেক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন সাবেক এমপি একেএম মোস্তাফিজুর রহমান মোস্তাক।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

বোতলজাত সয়াবিন তেলের দাম বাড়াল সরকার
উপজেলায় এমপি মন্ত্রীর সন্তান-স্বজনরা প্রার্থী হলে ব্যবস্থা
সব বিরোধী দলের উপজেলা নির্বাচন বর্জন
৯৬ হাজার শিক্ষক নিয়োগ আবেদন শুরু, যেভাবে করবেন আবেদন
৯৬ হাজার শিক্ষক নিয়োগ আবেদন শুরু, যেভাবে করবেন আবেদন
ফরিদপুরে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের পাঁচজনসহ নিহত ১৪

আরও খবর