Header Border

ঢাকা, বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ৩৫.৯৬°সে

ফেরিঘাটে এবার আনসার মোতায়েন

সময় সংবাদ লাইভ রির্পোটঃকরোনাভাইরাসের বিধিনিষেধ উপেক্ষা করে হাজার হাজার মানুষ বাড়ি ফিরতে ভিড় জমাচ্ছে দেশের সকল ফেরিঘাটে। মানুষের ভিড় সামাল দিতে হিমশিম খাচ্ছে স্থানীয় প্রশাসন ও পুলিশ। ইতিমধ্যে সব ঘাটে বিজিবি মোতায়েন করা হয়েছে। তবুও ঠেকানো যাচ্ছে না মানুষের চাপ।

এই পরিস্থিতির মধ্যেই আজ সোমবার শিমুলিয়া ঘাটে অতিরিক্ত আনসার সদস্য মোতায়েন করা হয়েছে। আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর উপ-পরিচালক মেহনাজ তাবাসুম রেবিন বিষয়টি নিশ্চিত করেছেন।

মেহনাজ তাবাসুম রেবিন জানান, মুন্সীগঞ্জের শিমুলিয়া ঘাটে ঘরমুখী মানুষ ও গাড়ির চাপ নিয়ন্ত্রণে রাখতে ব্যাটালিয়ান আনসার মোতায়েন করা হয়েছে।

এর আগে আজ ভোরের আলো ফুটতেই মানুষের ঢল নেমেছে মুন্সীগঞ্জের শিমুলিয়া ঘাটে। জনস্রোত সামলাতে প্রশাসনের কোনো চেষ্টাই কাজে আসছে না। এ অবস্থায় ৩ হাজার যাত্রী এবং দুটি অ্যাম্বুলেন্স নিয়ে সকাল ১০টার দিকে ২ নম্বর ঘাট থেকে ছেড়ে গেছে ফেরি যমুনা।

মুন্সীগঞ্জের শিমুলিয়ায় আইনশৃঙ্খলা বাহিনী ঘরমুখো মানুষের স্রোত রোধ করতে ঘাটের প্রবেশ মুখে গাড়ি দিয়ে ব্যারিকেড দেয়। যাত্রীরা সেই ব্যারিকেড উপেক্ষা করে এক কিলোমিটার পথ হেঁটে ঘাটে জমা হয়। এ সময় তারা ঘাটে দাঁড়িয়ে ফেরি ছাড়তে হবে বলে স্লোগান দেয়।

এদিকে, ফেরিঘাট দিয়ে পার হতে না পেরে ঘাটের পাশের কনকসার এলাকাসহ আশপাশের এলাকা থেকে ট্রলারে করেও নদী পার হচ্ছে মানুষ। শেষ খবর পাওয়া পর্যন্ত অবৈধভাবে পারাপারের কারণে ৬টি ট্রলার জব্দ করেছে নৌপুলিশ।

সময় সংবাদ লাইভ। 

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

তাপদাহে হিট অ্যালার্টের মেয়াদ আরও বাড়াল আবহাওয়া অফিস
বোতলজাত সয়াবিন তেলের দাম বাড়াল সরকার
উপজেলায় এমপি মন্ত্রীর সন্তান-স্বজনরা প্রার্থী হলে ব্যবস্থা
সব বিরোধী দলের উপজেলা নির্বাচন বর্জন
৯৬ হাজার শিক্ষক নিয়োগ আবেদন শুরু, যেভাবে করবেন আবেদন
৯৬ হাজার শিক্ষক নিয়োগ আবেদন শুরু, যেভাবে করবেন আবেদন

আরও খবর