Header Border

ঢাকা, বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ৩০.৯৬°সে

বরিশালে নতুন করে করোনা আক্রান্ত ৭জন

সময় সংবাদ লাইভ রিপোর্টঃবরিশালে গত ২৪ ঘন্টায় নতুন করে ৭ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। মঙ্গলবার বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজের মাইক্রোবায়লোজি বিভাগে স্থাপিত ল্যাবে ৭জন এর নমুনা পরীক্ষা করা হলে রিপোর্ট পজেটিভ আসে। এ নিয়ে বরিশালের ১০ উপজেলায়ই করোনা আক্রান্তদের সংখ্যা দাঁড়িয়েছে ৩১জন। বরিশাল জেলা প্রশাসক এস. এম. অজিয়র রহমান এ তথ্য নিস্তি করেছেন।
নতুন আক্রান্তদের মধ্যে বাবুগঞ্জের রয়েছে ২ জন। তাদের মধ্য একজন নারী (৩৬) একজন পুরুষ (২৬)। এছাড়া বানারীপাড়ার ২ জনের মধ্য একজন নারী (১৭) একজন পুরুষ (৪০)। উজিরপুরে পুরুষ (৩৮) ১জন, বরিশাল নগরীতে পুরুষ ১জন এবং হিজলায় পুরুষ (৬৫) ১জন।

মঙ্গলবারের করনো পরীক্ষার রিপোর্টে বরিশাল জেলার বানারীপাড়া এবং উজিরপুরে তিনজন রোগী সনাক্ত হয়েছে। এর ফলে জেলার ১০টি উপজেলাতেই করোনা রোগীর উপস্থিত পাওয়া গেছে। জেলা প্রশাসক জানান, রিপোর্ট পাওয়ার পর পরই ওই ৭জন ব্যক্তির অবস্থান অনুযায়ী তাদের বাড়ি লকডাউন করা হয়েছে। পশাপাশি তাদের আশপাশের বসবাসের অবস্থান নিশ্চিত করে লকডাউন করা হচ্ছে।
জানা গেছে, করোনা আক্রান্তদের মধ্যে বাবুগঞ্জ ১০জন, বরিশাল মহানগরী ৯জন, মুলাদী ১জন, হিজলা ২জন, আগৈলঝাড়া ১জন, গৌরনদীতে ২জন, উজিরপুর ১জন, বানারীপাড়া ২জন, মেহেন্দীগঞ্জ ২জন এবং বাকেরগঞ্জে ১জন করে করোনা রোগী শনাক্ত করা হয়। প্রসঙ্গত, গত ১২ এপ্রিল বরিশালে জেলায় প্রথম বারের মত ২ জন করোনা রোগী শনাক্ত হয়।


 

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

নতুন শিক্ষাক্রমে এসএসসি পরীক্ষা হবে ৫ ঘণ্টার
থাইল্যান্ড গেলেন প্রধানমন্ত্রী
তাপদাহে হিট অ্যালার্টের মেয়াদ আরও বাড়াল আবহাওয়া অফিস
বোতলজাত সয়াবিন তেলের দাম বাড়াল সরকার
উপজেলায় এমপি মন্ত্রীর সন্তান-স্বজনরা প্রার্থী হলে ব্যবস্থা
সব বিরোধী দলের উপজেলা নির্বাচন বর্জন

আরও খবর