Header Border

ঢাকা, শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ২৮.৯৬°সে

বানোয়াট ও ভিওিহীন সংবাদের বিরুদ্ধে তীব্র নিন্দা ও প্রতিবাদ

সময় সংবাদ রিপোর্ট : মির্জাগঞ্জের ও বাকেরগঞ্জের বহুল প্রচারিত জনপ্রিয় অনলাইন পত্রিকা যথাঃ- ১) জাতীয় দৈনিক মুক্তিযুদ্ধ ৭১ সংবাদ (যাহার প্রধান সম্পাদক জয়নাল আবেদীন সজীব – ০১৮৩১৯৬১৭৪৭) ২) দৈনিক তারুণ্যের আলো (সম্পাদক ও প্রকাশকঃ- মোঃনাহিদ আলী – ০১৭১৪৫৭৯১৪৯) ৩) সময় এক্সপ্রেস নিউজঃ- সম্পাদক ও প্রকাশকঃ- নাঈম সজল- +৮৮০৯৬১১৭১৯৭৪৫,+৮৮০৯৬৯৬৮২৮৭৯৮) ৪) মুক্ত নিউজ (Mukto News.com- ০১৯৬৪৩৪৭৩৩০) ৫) পটুয়াখালী নিউজ নামক ফেসবুক আইডিতে গত ১২,অক্টোবর ২০২২ ইং তারিখে ” মির্জাগঞ্জ উপজেলায় গড়ে উঠেছে মাদকের রামরাজত্ব দেখার যেন নেই কেউই” শিরোনামে প্রকাশিত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

আমি মোঃ সাইফুল ইসলাম সোহেল, পিতাঃ-শহিদুল ইসলাম,গ্রাম-চৈতা,মাধবখালী, মির্জাগঞ্জ,পটুয়াখালী। এবং আমার ছোট ভাই মোঃ নাজমুল সিকদার, পিতাঃ-রুহুল আমীন সিকদার ও মোঃ লোকমান মৃধা, পিতাঃ আঃ জলিল মৃধা আমরা হলফ করিয়া বলতেছি প্রকাশিত সংবাদটি মিথ্যা, বানোয়াট,ভিওিহীন,উদ্দেশ্য প্রনোদিত ও কাল্পনিক।

সংবাদে উল্লেখিত আমার নামে যে অভিযোগ আনা হয়েছে আমি মাদক সম্রাট বিভিন্ন বর্ডার থেকে মাদক সংগ্রহ করে নাজমুল/লোকমান সহ আরো ১৫/২০ জনকে দিয়ে দেশের বিভিন্ন অঞ্চলে মাদক সরবরাহ করি তাহা একদম কুরুচিপূর্ণ মিথ্যা ও ভিওিহীন, এবং আরো উল্লেখিত আমি এ যাবত একাধিকবার রেপিড একশন ব্যাটালিয়ান,পুলিশ,ডিবি পুলিশের হাতে গ্রেফতার হয়েছি এবং জামিনে মুক্ত হয়ে পুনরায় মাদক পাচারে যুক্ত আছি। এ ধরনের তথ্যের কোন অস্তিত্ব ও সত্যতা নেই এবং আমার নামে এ যাবত কালে থানায় বা অন্য কোথাও কোন অভিযোগ হয়নি, বরংচো আমার এলাকায় খোজ নিলে যানতে পারবেন আমি এবং আমরা সবাই সব সময়ই মাদক বিরোধী কর্মকান্ড পরিচালনা করেছি। এ বিষয়ে আমি বা আমাদের করো কোনো ধরনের সম্পৃক্ততা নেই এছাড়া সংবাদে উল্লেখিত আমাদের বিরুদ্ধে যে মাদকের অভিযোগ করা হয়েছে তাও সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট ও উদ্দেশ্য প্রনোদিত।

মাধবখালী ইউনিয়ন অন্তর্গত সন্তোষপুর ও কাঠাঁলতলী গ্রামের একটি কুচক্রী মহল সাংবাদিকদের টাকা দিয়ে আমাদের এবং আমাদের পরিবারের সামাজিক ভাবে হেয় প্রতিপন্ন করার জন্য আমাদের বিরুদ্ধে ষড়যন্ত্র মূলক মিথ্যা সংবাদ পরিবেশন করিয়েছেন। উক্ত মিথ্যা ও মানহানিকর কর্মকান্ড যারা ঘটিয়েছেন তাদের বিরুদ্ধে অচিরেই আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে। আমি উক্ত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

মোঃ সাইফুল ইসলাম সোহেল মিরপুর ঢাকা-১২১৬ ,০১৭১০৬৭৮২৩৪

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

বোতলজাত সয়াবিন তেলের দাম বাড়াল সরকার
উপজেলায় এমপি মন্ত্রীর সন্তান-স্বজনরা প্রার্থী হলে ব্যবস্থা
সব বিরোধী দলের উপজেলা নির্বাচন বর্জন
৯৬ হাজার শিক্ষক নিয়োগ আবেদন শুরু, যেভাবে করবেন আবেদন
৯৬ হাজার শিক্ষক নিয়োগ আবেদন শুরু, যেভাবে করবেন আবেদন
ফরিদপুরে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের পাঁচজনসহ নিহত ১৪

আরও খবর