Header Border

ঢাকা, শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ৩৯.৯৬°সে

বিশ্ব তামাক মুক্ত দিবস উপলক্ষে নেত্রকোনায় র‌্যালি ও আলোচনা সভা

সময় সংবাদ রিপোর্টঃ নেত্রকোনায় বিশ্ব তামাক মুক্ত দিবস উদযাপন উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকাল সাড়ে ১০টায় জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে বেলুন উড়িয়ে সচেতনতা বাড়ানোর জন্য দিবসটির উদ্বোধন করেন জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ ও পুলিশ সুপার মো. ফয়েজ আহমেদ।

পরে ডিসি অফিস প্রাঙ্গণ থেকে একটি র‌্যালি বের হয়ে প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় ফিরে আসে। বেলা ১১টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে সচেতনতা বাড়াতে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনায় সরকারি সংশ্লিষ্ট সকল দপ্তরসহ বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী ও সামাজিক রাজনৈতিক নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন।

জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশের সভাপতিত্বে এডিএম আশিক নুরের সঞ্চালনায় তামাকের ভয়াহতা নিয়ে প্রজেক্টরে প্রবন্ধ তুলে ধরেন ডেপুটি সিভিল সার্জন ডাক্তার অভিজিৎ লৌহ।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট অসিত সরকার সজল, পুলিশ সুপার মো. ফয়েজ আহমেদ, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান মানিক, পৌরসভার প্যানেল মেয়র এস এম মহসীন আলম, প্রেসক্লাব সম্পাদক বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট হাবিবুর রহমান খান, বীর মুক্তিযোদ্ধা সাবেক ইউপি চেয়ারম্যান মো. আব্দুর রহিমসহ অন্যরা।এসময় বক্তারা বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানসহ সকল কার্যালয় মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের পদচারণা বাড়িয়ে শিশুদের রক্ষা করার প্রতি জোর দেন।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

বোতলজাত সয়াবিন তেলের দাম বাড়াল সরকার
উপজেলায় এমপি মন্ত্রীর সন্তান-স্বজনরা প্রার্থী হলে ব্যবস্থা
সব বিরোধী দলের উপজেলা নির্বাচন বর্জন
৯৬ হাজার শিক্ষক নিয়োগ আবেদন শুরু, যেভাবে করবেন আবেদন
৯৬ হাজার শিক্ষক নিয়োগ আবেদন শুরু, যেভাবে করবেন আবেদন
মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

আরও খবর