Header Border

ঢাকা, বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ৩১.৯৬°সে

মনোনয়নপ্রত্যাশীদের সাক্ষাৎকার চলছে, যুক্ত হতে পারেননি তারেক রহমান

সময় সংবাদ রিপোর্ট:বিএনপির মনোনয়নপ্রত্যাশীরা টানা তৃতীয় দিনের মতো সাক্ষাৎকার দিচ্ছেন।মঙ্গলবার সকাল ৯টার কিছু সময় পর গুলশানে চেয়ারপারসনের কার্যালয়ে এই সাক্ষাৎকার শুরু হয়। সাক্ষাৎকারে মনোনয়ন বোর্ডের সদস্যরা থাকলেও ভিডিও কনফারেন্সের মাধ্যমে তাদের সঙ্গে যুক্ত হতে পারেননি দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান।

বিএনপি নেতাদের অভিযোগ, স্কাইপ সুবিধা না থাকায় গতকাল সোমবার বিকেল থেকেই সাক্ষাৎকারে যোগ দিতে পারেননি তারেক রহমান। বিষয়টি নিশ্চিত করে বিএনপির প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান জানান, গুলশান কার্যালয়ে সব ধরনের ইন্টারনেট সুবিধা বন্ধ রয়েছে। তাই আজকের সাক্ষাৎকারে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান যোগ দিতে পারেননি।

সাক্ষাৎকারে আজ সকালে চট্টগ্রাম বিভাগের সব আসনের মনোনয়নপ্রত্যাশীর সাক্ষাৎকার নেওয়া হবে। বিকেলে নেওয়া হবে কুমিল্লা ও সিলেট বিভাগের মনোনয়নপ্রত্যাশীদের সাক্ষাৎকার। এর আগে গতকাল বরিশাল ও খুলনা বিভাগের মনোনয়নপ্রত্যাশীদের সাক্ষাৎকার নেয় দলটি। এতে অংশ নেন বরিশালের ১৮৩ জন এবং খুলনার ২৯৭ জন প্রার্থী। মনোনয়ন বোর্ডে রয়েছেন- বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন, মওদুদ আহমদ, জমিরউদ্দিন সরকার, মাহবুবুর রহমান, রফিকুল ইসলাম মিয়া, মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, ড. আবদুল মঈন খান, নজরুল ইসলাম খান, আমীর খসরু মাহমুদ চৌধুরী। সাক্ষাৎকারে জানতে চাওয়া হচ্ছে, এলাকায় প্রার্থীর অবস্থান কতটা শক্তিশালী। সবাইকে ঐক্যবদ্ধ করে ভোটের লড়াইয়ে থাকতে পারবেন কিনা? নির্ধারিত সূচি অনুযায়ী,

আগামীকাল বুধবার ময়মনসিংহ, ফরিদপুর ও ঢাকা বিভাগের মনোনয়নপ্রত্যাশীদের সাক্ষাৎকার হবে। ১২-১৬ নভেম্বর পর্যন্ত মনোনয়নপ্রত্যাশীদের কাছে ফরম বিক্রি করে বিএনপি। শনিবার রাজধানীর নয়াপল্টনের কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ সম্মেলন করে দলীয় মনোনয়ন ফরম বিক্রির হিসাব আনুষ্ঠানিকভাবে জানায় বিএনপি। দলটি সর্বোচ্চসংখ্যক ৪ হাজার ৫৮০ মনোনয়ন ফরম বিক্রি করেছে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

নতুন শিক্ষাক্রমে এসএসসি পরীক্ষা হবে ৫ ঘণ্টার
থাইল্যান্ড গেলেন প্রধানমন্ত্রী
তাপদাহে হিট অ্যালার্টের মেয়াদ আরও বাড়াল আবহাওয়া অফিস
বোতলজাত সয়াবিন তেলের দাম বাড়াল সরকার
উপজেলায় এমপি মন্ত্রীর সন্তান-স্বজনরা প্রার্থী হলে ব্যবস্থা
সব বিরোধী দলের উপজেলা নির্বাচন বর্জন

আরও খবর