Header Border

ঢাকা, শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ২৮.৯৬°সে

যাত্রাবাড়ীতে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

সময় সংবাদ লাইভ রিপোর্ট : রাজধানীর যাত্রাবাড়ীর কাজলায় ট্রাকের ধাক্কায় এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরেক আরোহী। পরে পুলিশ ট্রাকটি জব্দ করে। দুর্ঘটনায় নিহতের নাম ইলিয়াছ ভুইয়া (৪৫)। আর আহত হয়েছেন ইলিয়াছ মিয়া (৪৫)। তারা দুজনই চাকরিজীবী।

ঘটনার সত্যতা নিশ্চিত করেন যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম। তিনি বলেন, ‘রোববার দিবাগত রাতে হানিফ ফ্লাইওভারের ঢালে কাজলায় দুর্ঘটনাটি ঘটে। এতে একজন মারা গেছেন ও আরেকজন চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনায় ঘাতক ট্রাকটিকে জব্দ করা হয়েছে।‘

ওসি বলেন, ‘মৃতদেহটি ঢাকা মেডিকেল কলেজ মর্গে রয়েছে। তাদের দুজনের মধ্যে একজন সরকারি কর্মকর্তা।’

জানা গেছে, গুরুতর আহত অবস্থায় মোটরসাইকেলের দুই আরোহীকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রাত সাড়ে ১২টায় ইলিয়াস ভুঁইয়াকে মৃত ঘোষণা করেন। ইলিয়াস মিয়া চিকিৎসাধীন রয়েছেন।

নিহত ইলিয়াস ভুঁইয়া ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার সাদেকপুর গ্রামের আবুল কাশেমের ছেলে। সাত ভাই তিন বোনের মধ্যে তিনি ছিলেন বড়। বর্তমানে তিনি রমনার সার্কিট হাউজ থাকতেন।

আহত ইলিয়াস মিয়ার গ্রামের বাড়ি নরসিংদীতে। বর্তমানে যাত্রাবাড়ীতে থাকেন। তিনি সরকারি চাকরি করেন। তার আত্মীয় সায়েম জানান,  সংবাদ পেয়ে তারা হাসপাতালে এসেছেন। ধারণা করা হচ্ছে রাতে তারা বাসায় যাওয়া পথে দুর্ঘটনার শিকার হয়েছেন।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

নতুন শিক্ষাক্রমে এসএসসি পরীক্ষা হবে ৫ ঘণ্টার
থাইল্যান্ড গেলেন প্রধানমন্ত্রী
তাপদাহে হিট অ্যালার্টের মেয়াদ আরও বাড়াল আবহাওয়া অফিস
বোতলজাত সয়াবিন তেলের দাম বাড়াল সরকার
উপজেলায় এমপি মন্ত্রীর সন্তান-স্বজনরা প্রার্থী হলে ব্যবস্থা
সব বিরোধী দলের উপজেলা নির্বাচন বর্জন

আরও খবর