Header Border

ঢাকা, শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ২৮.৯৬°সে

রোগীর বোনকে যৌন নিপীড়ন করে আটক ক্লিনিক মালিক

সময় সংবাদ লাইভ রিপোর্ট: এক রোগীর বোনকে (২৫) যৌন নিপীড়নের অভিযোগে বরিশালের উজিরপুর উপজেলার সাতলা এলাকার মায়ের দোয়া ক্লিনিকের মালিক ও পল্লী চিকিৎসক রেজাউল করিমকে (৩০) আটক করেছে পুলিশ। গতকাল বুধবার রাত ৮টার দিকে ক্লিনিক থেকে তাকে আটক করা হয়।

রেজাউল সাতলা এলাকার মৃত আদম আলীর ছেলে। যৌন নিপীড়নের শিকার ওই তরুণীর বাড়ি মাদারীপুরের রাজৈর উপজেলার সুতারকান্দি এলাকায়।

ভুক্তভোগীর স্বজনরা জানান, তরুণীর বড় বোন অসুস্থ হয়ে পড়লে গত ১৬ আগস্ট মায়ের দোয়া ক্লিনিকে ভর্তি করা হয়। অসুস্থ বোনের সেবা-যত্নের জন্য তিনি ক্লিনিকেই অবস্থান করেন। রেজাউল করিম ওই তরুণীকে বিভিন্ন সময় তার কক্ষে ডেকে নেন এবং শরীর স্পর্শ করেন। লোকলজ্জায় বিষয়টি গোপন রাখেন ওই তরুণী। বুধবার সন্ধ্যার পর রেজাউল করিম তাকে আবারও তার কক্ষে ডেকে নিয়ে যৌন হয়রানি করেন। সেখান থেকে কোনোভাবে বেরিয়ে এসে তার ভাইকে বিষয়টি খুলে বলেন। তার ভাই উজিরপুর থানা পুলিশকে বিষয়টি জানান এবং লিখিত অভিযোগ দেন।

ভুক্তভোগী জানান, ক্লিনিকের স্টাফ ও আশপাশের লোকজনের সঙ্গে কথা বলে জেনেছেন, রেজাউল করিম দীর্ঘদিন ধরে নারী রোগী ও তার স্বজনদের চিকিৎসা দেওয়ার নামে যৌন হয়রানি করে আসছেন। অনেকেই লজ্জায় বিষয়টি গোপন করেন। কেউ প্রতিবাদ করলে তাদের হুমকি বা টাকা দিয়ে ম্যানেজ করেন ক্লিনিক মালিক রেজাউল করিম। তাকেও যৌন নিপীড়নের পর হুমকি দেওয়া হয়েছিল।

উজিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জিয়াউল আহসান জানান, রোগীর ছোট বোনকে যৌন নিপীড়নের অভিযোগে ক্লিনিক মালিক ও পল্লী চিকিৎসক রেজাউল করিমকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রক্রিয়া চলছে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

বোতলজাত সয়াবিন তেলের দাম বাড়াল সরকার
উপজেলায় এমপি মন্ত্রীর সন্তান-স্বজনরা প্রার্থী হলে ব্যবস্থা
সব বিরোধী দলের উপজেলা নির্বাচন বর্জন
৯৬ হাজার শিক্ষক নিয়োগ আবেদন শুরু, যেভাবে করবেন আবেদন
৯৬ হাজার শিক্ষক নিয়োগ আবেদন শুরু, যেভাবে করবেন আবেদন
মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

আরও খবর