Header Border

ঢাকা, বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ২৭.৯৬°সে

লোডশেডিং ও দুর্নীতির প্রতিবাদে বিএনপির নতুন কর্মসূচি ঘোষণা

সময় সংবাদ রিপোর্টঃ ‘দেশজুড়ে মারাত্মক লোডশেডিং ও বিদ্যুৎ খাতে দুর্নীতির প্রতিবাদে’ নতুন কর্মসূচি ঘোষণা করেছে বিএনপি।

মঙ্গলবার দুপুরে দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ কর্মসূচির ঘোষণা দেন।

তিনি বলেন, ‘ভয়াবহ লোডশেডিং ও বিদ্যুৎ খাতে ক্ষমতাসীনদের ভয়াবহ দুর্নীতির প্রতিবাদে আগামী ৮ জুন সারাদেশে জেলা পর্যায়ে বেলা ১১-১২টা পর্যন্ত বিদ্যুৎ অফিসের সামনে অবস্থান কর্মসূচি পালন করবে বিএনপি। অবস্থান কর্মসূচি শেষে বিদ্যুৎ অফিসে স্মারকলিপি প্রদান করা হবে।’ এর আগে সোমবার বিএনপির সর্বোচ্চ নীতিনির্ধারণী ফোরাম জাতীয় স্থায়ী কমিটির সভায় এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

বিএনপির ঢাকা মহানগর দক্ষিণের সদস্য সচিব রফিকুল আলম মজনু জামিন পাওয়ার পরও মুক্তি না দিয়ে তাকে ফের গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান রিজভী। অবিলম্বে তার নিঃশর্ত মুক্তি দাবি করেন। একইসঙ্গে বগুড়ায় গণতন্ত্র মঞ্চের রোডমার্চের গাড়িবহরে হামলা করে শীর্ষ নেতাদের আহত ও লাঞ্ছিত করার ঘটনায় উদ্বেগ প্রকাশ করে দোষীদের বিচারের আওতায় আনার দাবি জানান।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা মো. আব্দুস সালাম, কেন্দ্রীয় নেতা শামসুর রহমান শিমুল বিশ্বাস, মীর সরফত আলী সপু, শহীদ উদ্দীন চৌধুরী এ্যানি, ডা. মো. রফিকুল ইসলাম, মো. মুনির হোসেন, আসাদুল করিম শাহিন, সেলিমুজ্জামান সেলিম, আব্দুল কাদির ভূঁইয়া জুয়েল, আমিনুল ইসলাম, তারিকুল আলম তেনজিং, আব্দুস সাত্তার পাটোয়ারী প্রমুখ।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

নতুন শিক্ষাক্রমে এসএসসি পরীক্ষা হবে ৫ ঘণ্টার
থাইল্যান্ড গেলেন প্রধানমন্ত্রী
তাপদাহে হিট অ্যালার্টের মেয়াদ আরও বাড়াল আবহাওয়া অফিস
বোতলজাত সয়াবিন তেলের দাম বাড়াল সরকার
উপজেলায় এমপি মন্ত্রীর সন্তান-স্বজনরা প্রার্থী হলে ব্যবস্থা
সব বিরোধী দলের উপজেলা নির্বাচন বর্জন

আরও খবর