Header Border

ঢাকা, বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ৩১.৯৬°সে

সাতক্ষীরার পানিতে ডুবে ৩ শিশুর মৃত্যু

 সময সংবাদ রিপোর্টঃ   সাতক্ষীরা দেবহাটা উপজেলায় পৃথক দুটি ঘটনায় পানিতে ডুবে তিন শিশুর মৃত্যু হয়েছে। সোমবার বিকালে উপজেলার দক্ষিণ কোমরপুর গ্রামে একসাথে দুই শিশু এবং একই উপজেলার তিলকুুড়া গ্রামে আরও এক শিশুর মৃত্যু হয়।

দেবহাটা থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ ওবায়দুল্লাহ এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, সোমবার বিকাল ৪টার দিকে দক্ষিণ কোমরপুর গ্রামের দিনমজুর আব্দুর রহিমের ছেলে রিপন হোসেন (৫) এবং তার প্রতিবেশী বিল্লাল হোসেন বাবুর ছেলে জাবির হোসেন (৪) বাড়ির পাশে মৎস্য ঘেরের বেড়িবাঁধের ওপর খেলা করছিল। শিশুদের পরিবারের সদস্যরা কাজে ব্যস্ত থাকায় কোনো এক সময় তারা ঘেরের মধ্যে পড়ে পানিতে ডুবে মারা যায়। পরে খোঁজ করতে গিয়ে দুই শিশুকে উদ্ধার করে সখিপুর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত্যু ঘোষণা করেন।

অপরদিকে দক্ষিণ সখিপুর প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির এক শিশু তিলকুড়া গ্রামের আয়ুব আলীর ছেলে রুহুল আমিন স্কুল ছুটির পরে বাড়িতে ফিরে পার্শ্ববর্তী পুকুরে গোসল করতে নামে। সে পানিতে পড়ে ডুবে যায়। এ সময় তার বড়ভাই দেখতে পেয়ে চিৎকার দিলে স্থানীয়রা শিশুটিকে উদ্ধার করে। পরে হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত্যু ঘোষণা করেন।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

নতুন শিক্ষাক্রমে এসএসসি পরীক্ষা হবে ৫ ঘণ্টার
থাইল্যান্ড গেলেন প্রধানমন্ত্রী
তাপদাহে হিট অ্যালার্টের মেয়াদ আরও বাড়াল আবহাওয়া অফিস
বোতলজাত সয়াবিন তেলের দাম বাড়াল সরকার
উপজেলায় এমপি মন্ত্রীর সন্তান-স্বজনরা প্রার্থী হলে ব্যবস্থা
সব বিরোধী দলের উপজেলা নির্বাচন বর্জন

আরও খবর