Header Border

ঢাকা, বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ৩২.৯৬°সে

স্পা সেন্টার ও বিউটি পার্লারের আড়ালে দেহ ব্যবসা, গুলশানে আটক ২৮

সময় সংবাদ লাইভ রিপোর্ট স্পা সেন্টার ও বিউটি পার্লারের আড়ালে দেহ ব্যবসার অভিযোগে রাজধানীর গুলশানে ২৮ জনকে আটক করেছে পুলিশ। এদের মধ্যে ১২ জন পুরুষ ও ১৬ জন নারী।

গতকাল ২০ সেপ্টেম্বর, রবিবার রাতে গুলশান-২ নম্বরের ১০৫ নম্বর সড়কের আপেল থাই স্পা ও ছোঁয়া বিউটি পার্লার থেকে তাদের আটক করা হয়।

সময় সংবাদ লাইভকে এ সংবাদের সত্যতা নিশ্চিত করেছেন পুলিশের গুলশান বিভাগের উপ-কমিশনার (ডিসি) সুদীপ কুমার চক্রবর্ত্তী।

তিনি জানান, দেশের বিভিন্ন স্থান থেকে বিভিন্ন বয়সী নারীদের একত্রিত করে দেহ ব্যবসা পরিচালনা, যৌন শোষণ ও নিপীড়নমূলক কাজ চলে আসছিলো।

এ বিষয়ে গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসান জানান, রবিববার রাত সাড়ে আটটার দিকে পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. আমিনুল ইসলামের নেতৃত্বে সেখানে অভিযান চালিয়ে দেখা যায় অসামাজিক কার্যকলাপে লিপ্ত ও পতিতাবৃত্তির জন্য ১২ জন পুরুষ ও ১৬ নারীকে প্রস্তুত রাখা হয়েছে। জিজ্ঞাসাবাদে তারা পতিতাবৃত্তির কথা স্বীকার করেছে।

গ্রেপ্তারকৃতরা পরস্পরের যোগসাজসে সংঘবদ্ধভাবে অর্থনৈতিকভাবে লাভবান হওয়ার জন্য পতিতালয় স্থাপন করেছে। পতিতাবৃত্তির উদ্দেশে আহ্বান করে যুব সমাজকে ধ্বংসের মুখে ঠেলে দিচ্ছে বলেও জানান ওসি।

তাদের বিরুদ্ধে ২০১২ সালের মানব পাচার প্রতিরোধ ও দমন আইনে গুলশান থানার এসআই মো. ওলিয়ার রহমান মামলা দায়ের করেছেন। আজ ২১ সেপ্টেম্বর, সোমবার আটক ২৮ জনকে আদালতে তোলা হবে বলে জানা গেছে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

নতুন শিক্ষাক্রমে এসএসসি পরীক্ষা হবে ৫ ঘণ্টার
থাইল্যান্ড গেলেন প্রধানমন্ত্রী
তাপদাহে হিট অ্যালার্টের মেয়াদ আরও বাড়াল আবহাওয়া অফিস
বোতলজাত সয়াবিন তেলের দাম বাড়াল সরকার
উপজেলায় এমপি মন্ত্রীর সন্তান-স্বজনরা প্রার্থী হলে ব্যবস্থা
সব বিরোধী দলের উপজেলা নির্বাচন বর্জন

আরও খবর