Header Border

ঢাকা, মঙ্গলবার, ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল) ২৮.৯৬°সে

‘অনৈতিক’ প্রস্তাবের অভিযোগ নায়িকার, আব্দুল্লাহ জহির বাবুর অস্বীকার

সময় সংবাদ রিপোর্টঃ  লিপস্টিক’ ছবির নায়িকা ঘিরে শুরু হয়েছে বিতর্ক। প্রথমে এই ছবির গল্পকার ও সংলাপ রচয়িতা আব্দুল্লাহ জহির বাবু জানান, ভিসা জটিলতার কারণে বাদ পড়েছেন কলকাতার অভিনেত্রী দর্শনা বণিক। তার এই কারণের বিরোধিতা করে উল্টো বাবুর বিরুদ্ধে কুপ্রস্তাবের অভিযোগ তোলেন অভিনেত্রী।

অভিযোগের বিষয়ে কলকাতার একটি সংবাদমাধ্যমকে দর্শনা জানান, তার সঙ্গে আব্দুল্লাহ জহির বাবুর কথা হয়েছিল। এই চিত্রনাট্যকার তাকে চুক্তিতে সই করার পর একটি রিসোর্টে নিয়ে যাওয়ার কথা বলেন। বিষয়টিতে প্রচণ্ড বিরক্ত হন তিনি। সঙ্গে সঙ্গে প্রতিবাদ করেন। তখন বাবু তাকে বিষয়টি মজা ছলে বলেছেন বলে জানান। এরপর আর কোনো কথা হয়নি। পরবর্তীতে তিনি সংবাদমাধ্যমে থেকে জানতে পারেন তার পরিবর্তে আরেক নায়িকাকে নেওয়া হয়েছে। বিষয়টি যে ভিসা সংক্রান্ত জটিলতা নয় সেটাও উল্লেখ করেন অভিনেত্রী।

দর্শনার এই অভিযোগের পরিপ্রেক্ষিতে মুখ খোলেন আব্দুল্লাহ জহির বাবু। তিনি বলেন, “আমি ‘লিপস্টিক’ ছবিতে অভিনয়ের জন্য দর্শনা বণিকের সঙ্গে কথা বলেছিলাম। কিন্তু সমস্যা হয়ে গেছে, বিদেশ থেকে শিল্পী নিয়ে আসতে হলে তাদেরকে ডলারে পারিশ্রমিক দেওয়া হয়েছে, তা দেখাতে হয়। সেটা দেখাতে না পারলে, ছবিটি সেন্সরে আটকে যায়। আমাদের দেশে বিদেশি মুদ্রার সংকটের জন্য, বাংলাদেশ ব্যাংক নির্দেশ দিয়েছে, এদেশ থেকে কোথাও এক শ ডলারও পাঠানো যাবে না। এই নির্দেশের কারণে দর্শনা বণিককে ভারত থেকে আনা যাবে না।”

কুপ্রস্তাবের অভিযোগ নিয়ে জাহির আরও বলেন, ‘আমরা প্রফেশনাল জায়গা থেকে শিল্পীদের সঙ্গে অনেক ঠাট্টা, রসিকতা করে থাকি। তার মানে এই নয় যে কোনো প্রস্তাব। যদি আমার কথাটা কুপ্রস্তাবই হতো, তাহলে সেই রেকর্ড আমি রেখে দিতাম না। এতটা পাগল আমি নই।’

প্রসঙ্গত, গত রোববার (১৮ জুন) দর্শনা বণিকের পরিবর্তে ‘লিপস্টিক’ ছবিতে নায়িকা চরিত্রে চুক্তিবদ্ধ হন চিত্রনায়িকা পূজা চেরি। এতে তার বিপরীতে নায়ক চরিত্রে থাকবেন আদর আজাদ। ছবিটি পরিচালনা করবেন কামরুজ্জামান রোমান। আগামী ২০ জুলাই থেকে এই সিনেমার শুটিং শুরু হবে। দৃশ্যধারণ চলবে ঢাকা ও ঢাকার বাইরে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

এ বছর বেশি শীত অনুভূত হওয়ার কারণ কী ?
শাহজালালে ৮ কেজি স্বর্ণসহ এয়ারক্রাফট মেকানিক আটক
অনেক পরিচালক আমাকে হোটেল-রেস্টুরেন্টে ডাকে : জেবা
আফগানিস্তানের বিপক্ষে কঠিন সময় আসছে: পাপন
হিরো আলম ঈদের পর দুটি সিনেমা মুক্তি পাবে বলে জানা গেছে।
আমাদের বিচ্ছেদ হলে ওই মেয়েকেই দায়ী করবো : পরীমণি

আরও খবর