Header Border

ঢাকা, শুক্রবার, ২৪শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ৩৭.৯৬°সে

‘অপরাজিতা’ সম্মাননায় ভূষিত ১০ বিশিষ্ট নারী

সময় সংবাদ লাইভ রির্পোটঃ আর্থ-সামাজিক বিভিন্ন ক্ষেত্রে অবদানের জন্য অপরাজিতা-২০২১ সম্মাননায় ভূষিত হলেন ১০ বিশিষ্ট নারী।

মঙ্গলবার রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে আয়োজিত অনুষ্ঠানে তাদের হাতে সম্মাননা তুলে দেয়া হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক। বিশেষ অতিথি ছিলেন মহিলা ও শিশুবিষয়ক প্রতিমন্ত্রী ফজিলাতুন নেসা ইন্দিরা।

এ সম্মাননার আয়োজন করে আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে আমিন জুয়েলার্স ও বাঘবাংলা এন্টারটেইনমেন্ট। আয়োজকরা জানান, স্বাধীনতার ৫০ বছর উপলক্ষে প্রথমবারের মতো এবার ভিন্নধারায় এ সম্মাননা দেয়া হয়।

এ বছর অপরাজিতাদের মধ্যে রয়েছেন পাঁচজন বীর মুক্তিযোদ্ধা নারী। তারা হলেন- আয়েশা বেগম, মুস্তারী শফি, রিজিয়া বেগম, হাফিজা বেওয়া ও শিল্পী শাহিন সামাদ।

অন্যান্য বিভিন্ন ক্ষেত্রে অবদানের জন্য সম্মাননা পেয়েছেন কথা সাহিত্যিক আনোয়ারা সৈয়দ হক, নারী উদ্যোক্তা মৌসুমি ইসলাম, প্রথম নারী উপাচার্য অধ্যাপক ড. ফারজানা ইসলাম, পর্বত আরোহী নিশাদ মজুমদার ও ফিফা রেফারি জয়া চাকমা।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন আমিন জুয়েলার্সের ব্যবস্থাপনা পরিচালক কাজী আমিনুল ইসলাম, কাজী এগ্রো লিমিটেডের চেয়ারম্যান ইসমত আরা জাকিয়া, এনটিভির পরিচালক আসফাক উদ্দিন আহমেদ, বাঘবাংলা এন্টারটেইনমেন্টের ব্যবস্থাপনা পরিচালক সাকিব ইবনে সুলতান প্রমুখ।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

চাহিদা অনুযায়ী অর্থ দিতে পারছে না ব্যাংক
ভয়ংকর রূপ নিচ্ছে ঘূর্ণিঝড় ‘রেমাল’, আঘাত হানতে পারে ২৬ মে
শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ
যেভাবে হজ পালন করবেন
দুবাইয়ে গোপন সম্পদের পাহাড়, তালিকায় ৩৯৪ বাংলাদেশি
সড়কে মৃত্যুর মিছিল:দশ বছরে প্রাণহানি ৭৮ হাজার,দায় নিচ্ছে না কেউ

আরও খবর