Header Border

ঢাকা, রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ৩০.৯৬°সে

“আন্দোলনের চাপে সিদ্ধান্ত প্রত্যাহারে বাধ্য ঢাবি প্রশাসন। “

সময় সংবাদ লাইভ রিপোর্টঃ স্থগিতাদেশ প্রত্যাহার করে সরকারি ৭কলেজের চলমান পরীক্ষা গুলো নেয়ার সিদ্ধান্ত নিয়েছে ঢাকা বিশ্ববিদ্যালয়ে।শিক্ষামন্ত্রী ড.দীপু মনির সাথে ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ও সরকারি সাত কলেজের অধ্যক্ষদের এক ভার্চুয়াল বৈঠকের পর এ সিদ্ধান্ত নিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।পরীক্ষা চলবে কিন্তু হল খোলা হবে না এই শর্তে সিদ্ধান্ত নেয়া হয়েছে।
এর আগে সরকারি ৭কলেজের ঘোষিত ও চলমান সকল পরীক্ষা স্থগিত এর ঘোষনা দেয়া হয়েছিল।
এই ঘোষনা মেনে নিতে পারে নি সরকারি ৭কলেজের শিক্ষার্থীরা।স্থগিতাদেশ প্রত্যাহার ও সরকারি ৭কলেজের চলমান পরীক্ষা নিয়ে নেয়ার দাবীতে রাজধানীর নীলক্ষেত এলাকায় আন্দোলন ও সড়ক অবরোধ করেছে সরকারি ৭সাত কলেজের শিক্ষার্থীরা। আজ ২৪ফেব্রুয়ারী সকাল ৯টা থেকে আন্দোলন শুরু করে তারা।তাদের একটাই দাবি, চলমান পরিক্ষা গুলো নিয়ে নেয়া হোক।অনার্স ৪র্থ বর্ষের একটি এবং ৩য় বর্ষের চারটি পরীক্ষা বাকি আছে, এ অবস্থায় পরীক্ষা স্থগিত করাটা বিশ্ববিদ্যালয়ের প্রহসন বলে দাবি করেন তারা। আন্দোলনের কারনে রাজধানীর বিভিন্ন এলালাকায় ব্যাপক যানঝটের সৃষ্টি হয়।

পরবর্তীতে শিক্ষার্থীদের দাবী মেনে নিয়ে চলমান পরীক্ষাগুলো নিয়ে নেয়ার ঘোষনা দেয়া হলে উল্লাসে মেতে উঠেছে সরকারি ৭কলেজের শিক্ষার্থীরা।

আব্দুল্লাহ আল ফয়সাল, সময় সংবাদ লাইভ

 

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

খুলেছে শিক্ষাপ্রতিষ্ঠান, মানতে হবে নির্দেশনা
নতুন শিক্ষাক্রমে এসএসসি পরীক্ষা হবে ৫ ঘণ্টার
৯৬ হাজার শিক্ষক নিয়োগ আবেদন শুরু, যেভাবে করবেন আবেদন
৯৬ হাজার শিক্ষক নিয়োগ আবেদন শুরু, যেভাবে করবেন আবেদন
মির্জাগঞ্জ উপজেলা স্টুডেন্টস’ ফোরাম ঢাকা এর বার্ষিক বনভোজন ও শিক্ষা সফর-২০২৪ সম্পন্ন
বছরের শেষে বিপাকে শিক্ষক-অভিভাবক

আরও খবর