Header Border

ঢাকা, বৃহস্পতিবার, ২০শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল) ২৭.৯৬°সে

আমাদের বিচ্ছেদ হলে ওই মেয়েকেই দায়ী করবো : পরীমণি

সময় সংবাদ রিপোর্টঃ চিত্রনায়ক শরিফুল রাজের ফেসবুক অ্যাকাউন্টে মঙ্গলবার মধ্যরাতে অভিনেত্রী তানজিন তিশা এবং সুনেরাহ বিনতে কামালের ব্যক্তিগত মুহূর্তের ছবি ও ভিডিও ক্লিপস আপলোড করা হয়। যা অন্তর্জালে ভাইরাল, চলছে সমালোচনা।

এ নিয়ে ইতোমধ্যেই ফেসবুকে একটি পোস্ট দিয়েছেন সুনেরাহ বিনতে কামাল।

তিনি লিখেছেন, ‘রাজের বিয়ের পর তার সঙ্গে এখনো আর আমার তেমন যোগাযোগ নেই। আর যেটা ছড়িয়েছে, সেটা আমাদের ডাবিংয়ের দিন। সেদিন আমরা ছবি তুলেছিলাম। তার স্ত্রী কোনো কারণ ছাড়াই আমার ওপর রাগান্বিত। পাঁচ বছর আগের যে ভিডিও আপনারা দেখছেন, সেখানে আমরা আরও তরুণ এবং বন্ধুদের মধ্যে মজা করছিলাম। কথা বলতে বলতে ক্লান্ত ছিলাম।’

ব্যক্তিগত ভিডিও ও ছবিগুলো সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেওয়ার পেছনে রাজের স্ত্রী, চিত্রনায়িকা পরীমণির হাত রয়েছে বলেও পোস্টে ইঙ্গিত করেছেন সুনেরাহ।

এ বিষয়ে জানতে চাইলে পরীমণি বলেন, আমি কোথা থেকে এসব ভিডিও পোস্ট করবো? রাজ তো ১০ দিন আগে থেকেই আমার সঙ্গে নেই। আমি তো সুনেরাহ নামের ওই অভিনেত্রীকে চিনিই না। ওর সঙ্গে আমার কখনো কথাই হয়নি। কেন সে আমাকে নিয়ে এমন মন্তব্য করছে বুঝছি না। আমার মনে হয় সে আলোচনায় আসতেই আমার নাম নিয়ে এসব বলছে। এখন যদি রাজের সঙ্গে আমার বিচ্ছেদ হয় তাহলে আমি ওই মেয়েকেই দায়ী করবো। মেয়েটার নামে মামলা করবো।

পরীমণি আরও বলেন, রাজের খোঁজ নিতে চেষ্টা করেও পারিনি। পরে দেখি বন্ধুদের সঙ্গে পার্টি করার তার ছবি ফেসবুকে ঘুরে বেড়াচ্ছে। আলোচনায় আসতে ওই মেয়ে (সুনেরাহ) এসব ভিডিও পোস্ট করেছে। কারণ সে মেয়েটাও তো দাবি করেছে সে রাজের বন্ধু।

দাম্পত্য জীবনের টানাপোড়েন নিয়ে পরী বলেন, স্বামী-স্ত্রীর মধ্যে অনেক কিছুই তো হয়। তবে বাসা থেকে বের হওয়ার মতো তো কিছু হয়নি। অথচ রাজ বাসায় নেই কতদিন! এতদিন বাইরে বাইরে ঘুরে বেড়াচ্ছে একটি বারও আমার ও বাচ্চার খোঁজ নেয়নি। আমি সংসার করার তো কম চেষ্টা করছি না। পারছিটা কই? একটার পর একটা ইস্যু চলেই আসছে। যে রাজকে বিয়ে করেছিলাম সেই রাজকে অনেক ভালোবাসি।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

এ বছর বেশি শীত অনুভূত হওয়ার কারণ কী ?
শাহজালালে ৮ কেজি স্বর্ণসহ এয়ারক্রাফট মেকানিক আটক
‘অনৈতিক’ প্রস্তাবের অভিযোগ নায়িকার, আব্দুল্লাহ জহির বাবুর অস্বীকার
অনেক পরিচালক আমাকে হোটেল-রেস্টুরেন্টে ডাকে : জেবা
আফগানিস্তানের বিপক্ষে কঠিন সময় আসছে: পাপন
হিরো আলম ঈদের পর দুটি সিনেমা মুক্তি পাবে বলে জানা গেছে।

আরও খবর