Header Border

ঢাকা, শনিবার, ১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল) ২৯.৯৬°সে

আয়কর কমিশনার জামাল আহমেদ আর নেই

সময় সংবাদ লাইভ রিপোর্ট:  আয়কর কমিশনার জামাল আহমেদ আর নেই। বুধবার (১ জুলাই) সকাল সাড়ে ৮টার দিকে রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা গেছেন। মৃত্যকালে তার বয়স হয়েছিল ৫৮ বছর। বিসিএস (ট্যাকসেশন) অ্যাসোসিয়েশনের সভাপতি ও কর কমিশনার মো. রেজাউল করিম চৌধুরী এ তথ্য নিশ্চিত করেছেন।

খোঁজ নিয়ে জানা গেছে, জামাল আহমেদ বিসিএস (কর) ১৩ তম ব্যাচের কর্মকর্তা। সর্বশেষ তিনি জাতীয় রাজস্ব বোর্ডের (এনবিআর) আওতাধীন ঢাকা কর আপীল অঞ্চল-৩ এর কমিশনার হিসেবে কর্মরত ছিলেন।

এই কর্মকর্তার এক সহকর্মী জানান, জামাল বেশ কিছুদিন ধরে কিডনি, লিভার ও শ্বাসকষ্টের সমস্যায় ভুগছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী তামান্না পারভীন ও ছেলে অখিলপ্রিয় জামালিকে রেখে গেছেন।

বিসিএস (কর) একাডেমির মহাপরিচালক ও কর কমিশনার লুৎফুল আজীম জানান, স্যার নানান জটিল রোগে ভুগছিলেন। ১৭ জুন অসুস্থ হয়ে পড়লে এবং শ্বাসকষ্ট বাড়লে তাকে স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়।

লুৎফুল আজীম বলেন, প্রথম অবস্থায় লিভার ফেইলিউর করলেও পরে লিভার কিছুটা কাজ করেছে। কিডনি ডায়ালাইসিস করা হয়েছে। তবে উচ্চ রক্তচাপ একেবারেই ডাউন হয়েছে। চেষ্টা করেও পেশার বাড়ানো যায়নি। আইসিইউতে ভর্তি ছিলেন। গত রাতে অবস্থার অবনতি হয়। সকালে লাইফ সাপোর্ট খুলে দেয়া হয়।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

হজে গিয়ে ১০ বাংলাদেশির মৃত্যু
কর ও ভ্যাটের চাপ আরও বাড়বে
ইসরাইলের সামরিক ঘাঁটিতে ভয়াবহ ড্রোন হামলা হিজবুল্লাহর
ফিলিস্তিনকে স্বীকৃতি দিতে সব দেশের প্রতি আহ্বান জাতিসংঘের
মোদি না রাহুল, কে হচ্ছেন ভারতের কান্ডারি?
ঢাকার কাছেই চলে এসেছে সবচেয়ে বিষধর রাসেলস ভাইপার

আরও খবর