Header Border

ঢাকা, বুধবার, ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ৩০.৯৬°সে

ইউনাইটেড মাধ্যমিক বিদ্যালয়ের মেধাবী শিক্ষার্থীদেরকে “আউটস্ট্যান্ডিং এচিভমেন্ট” সনদ ও আর্থিক বৃত্তি প্রদান

সময় সংবাদ লাইভ রিপোর্টঃ বরিশালের বাকেরগঞ্জে পাদ্রীশিবপুর ইউনিয়নের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান রঘুনাথপুর দেশান্তরকাঠী ইউনাইটেড মাধ্যমিক বিদ্যালয়ের মেধাবী শিক্ষার্থীদের মাঝে “আউটস্ট্যান্ডিং এচিভমেন্ট” সনদ এবং বৃত্তি প্রদান করা হয়েছে.

গতকাল একুশে ফেব্রুয়ারি রোববার স্কুল প্রাঙ্গনে অনুষ্ঠিত মহান আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন উপলক্ষে সংক্ষিপ্ত আলোচনা অনুষ্ঠানে এ সনদ ও আর্থিক বৃত্তি প্রদান করা হয়.

বিশিষ্ট সমাজ সেবক আলহাজ্ব মোঃ রেজাউল হকের সৌজন্যে মেধাবী শিক্ষার্থীদের মাঝে এই আউটস্ট্যান্ডিং অ্যাচিভমেন্ট সনদ ও আর্থিক বৃত্তি প্রদান কার্যক্রমের বাস্তবায়নে ছিল “রঘুনাথপুর কল্যাণ সোসাইটি”.

রঘুনাথপুর দেশান্তরকাঠী ইউনাইটেড মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি জনাব আলী(জন্টু) মৃধার সভাপতিত্বে এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রঘুনাথপুর কল্যাণ সোসাইটির পৃষ্ঠপোষক এবং নির্দেশক জনাব আলহাজ্ব মোঃ রেজাউল হক, স্কুল ম্যানেজিং কমিটির সদস্য ফারুকুল ইসলাম, অভিভাবক প্রতিনিধি জনাব আজিজ মৃধা, জাহাঙ্গীর আলম, ইস্কান্দার মৃধা, শওকত হোসেন, প্রধান শিক্ষক হাবিবুর রহমান, সিনিয়র সহকারী শিক্ষক আব্দুর রাজ্জাক, ব্রজেশ্বর নাথ, দিলীপ কুমার, প্রোমানন্দ বাবু, মানিক গমেজ, ফেরদৌস ইকবাল স্বপন, সময় সংবাদ লাইভের প্রধান পৃষ্ঠপোষক আলহাজ্ব হাফেজ মোঃ জাকির মল্লিক, সময় সংবাদ লাইভের সম্পাদক প্রাক্তন ছাত্র জয়নুল আবেদীন,আব্দুর রাজ্জাক, সেলিম মৃধা,মোজাম্মেল হোসেন, রাসেল মিয়া, ইব্রাহিম খলিল, শামীম হাওলাদার, জাহাঙ্গীর মৃধা, লিটন মৃধা, রাসেল মৃধা, কাওসার মল্লিক সহ আরো অনেক গণ্যমান্য ব্যক্তিবর্গরা.

অনুষ্ঠানে এক সংক্ষিপ্ত বক্তব্যে আলহাজ্ব মোঃ রেজাউল হক বলেন আমি আমার সর্বোচ্চ চেষ্টা চালিয়ে সরকারি বরাদ্দ এনে স্কুলটিকে নতুন ও বহুতল ভবনে রূপান্তর এবং ছাত্র-ছাত্রীদের মেধাবিকাশে আজীবন খেদমত করবো.অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন ফেরদৌস ইকবাল স্বপন মৃধা, ফারুকুল ইসলাম,সহকারি শিক্ষক আব্দুর রাজ্জাক,মানিক গমেজ, জয়নুল আবেদীন,আব্দুর রাজ্জাক,কামাল মল্লিক সহ আরো অনেকে.

নিজ নিজ সংক্ষিপ্ত বক্তব্যে স্কুলের প্রাক্তন ছাত্র জয়নুল আবেদীন ও আবদুর রাজ্জাক বলেন আমরা যারা এই স্কুলের প্রাক্তন ছাত্র রয়েছি তারা প্রত্যেকেই নিজ নিজ অবস্থান থেকে একটু সুদৃষ্টি রাখলে আমরা আমাদের প্রাণের বিদ্যাপীঠকে এলাকার মধ্য একটি মডেল স্কুলে রূপান্তরিত করতে পারবো ইনশাআল্লাহ.

এ বিষয়ে স্কুলের প্রধান শিক্ষক জনাব হাবিবুর রহমান সময় সংবাদ লাইভ কে বলেন ঐতিহ্যবাহী এই স্কুলের ধারাবাহিক ভালো রেজাল্ট ধরে রাখতে হলে ও শিক্ষার্থীদের সংখ্যা বাড়ানোর লক্ষ্যে জরাজীর্ণ স্কুল ভবনটির সংস্কার এবং নতুন ভবন স্থাপন একান্ত জরুরি হয়ে পড়েছে.তাই আমি সংশ্লিষ্ট কর্তৃপক্ষ সমাজের শীর্ষ স্থানীয় ব্যক্তিবর্গ এবং প্রাক্তন ছাত্র-ছাত্রীদেরকে সার্বিক সহায়তা করার জন্য আহবান করছি.

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ভয়ংকর রূপ নিচ্ছে ঘূর্ণিঝড় ‘রেমাল’, আঘাত হানতে পারে ২৬ মে
সড়কে মৃত্যুর মিছিল:দশ বছরে প্রাণহানি ৭৮ হাজার,দায় নিচ্ছে না কেউ
প্রথম ধাপে উপজেলা চেয়ারম্যান হলেন যারা
চট্টগ্রামে বিমানবাহিনীর প্রশিক্ষণ বিমান বিধ্বস্ত
বেপরোয়া মন্ত্রী-এমপিরা ইসির নজরদারিতে
মে মাসে ১৩টি বজ্রঝড়ের আভাস

আরও খবর