Header Border

ঢাকা, সোমবার, ১৫ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ২৮.৯৬°সে

কঠোর অবস্থানে পুলিশ-প্রশাসন ঝালকাঠিতে নতুন করে আরও ১০১ জন করোনায় আক্রান্ত, ৫৭ জনকে জরিমানা

সময় সংবাদ লাইভ রির্পোটঃঝালকাঠিতে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে ১০১ জন। তবে ২৪ ঘণ্টায় নতুন করে কারো মৃত্যু হয়নি। সোমবার দুপুরে ঝালকাঠির সিভিল সার্জন ডা. রতন কুমার ঢালী এ তথ্য জানান। এ নিয়ে জেলায় মোট আক্রান্ত ২০৬০ জন। মোট মৃত্যুর সংখ্যা ৩৯। এদিকে লকডাউন অমান্য করায় ৫৭ জনকে ২৫ হাজার ৬০০ টাকা জরিমানা করা হয়।

জেলা প্রশাসনের এনডিসি আহমেদ হাছান জানান, কারনে অকারনে রাস্তায় বের হওয়া মানুষের যাতায়াত ঠেকাতে জেলা প্রশাসনের ১৫ টি ভ্রাম্যমাণ আদালত অভিযান চালাচ্ছেন। সকাল থেকে মাঠে নেমেছে সেনাবাহিনী, বিজিবি, পুলিশ, র‌্যাব ও আনছার ব্যাটালিয়ান সদস্যরা। লকডাউন বাস্তবায়নে মাঠে নেমেছে ঝালকাঠি জেলা পুলিশ। সড়ক আর দোকানপাঠে মানুষের মধ্যে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে চালিয়ে যাচ্ছে প্রচার-প্রচারনা।

ঝালকাঠি পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিনের নেতৃত্বে ঝালকাঠি জেলা পুলিশ জেলা শহরের বিভিন্ন স্থানে এ প্রচারনা চালায়। এসময় পথচারীদের মাক্স পড়া, অপ্রোয়েজনে ঘর থেকে বের না হওয়াসহ বিভিন্ন রকম সচতেনতায় প্রচারনা চালায়। এছাড়া দোকানপাঠ বন্ধ রাখতে কঠোর হুশিয়ারী করেন পুলিশ সুপার। পুলিশ সুপার ফাতিয়া ইয়াসমিন বলেন, সরকারের নির্দেশনা বাস্তবায়নে সর্বাত্ত¡ক কাজ করে যাচ্ছি। নির্দেশনা না মানলে ব্যবস্থা নেওয়া হবে। রাস্তায় পণ্যবাহী যানবাহন ও রিকশা ছাড়া কোন যানবাহন চলতে দেওয়া হবে না। আইন না মানলে যানবাহন আটক করা হবে বলেন তিনি।

মোঃ সোহেল মাহমুদ,সময় সংবাদ লাইভ,নলছিটি প্রতিনিধি।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ঈদ জামাত কোথায় কখন
দেশের আকাশে চাঁদ দেখা যায়নি, বৃহস্পতিবার ঈদ
 মির্জাগঞ্জ উপজেলা স্টুডেন্টস’ ফোরামের ইফতার মাহফিল সম্পন্ন
চালের দাম বাড়ছে : সবজির দাম কমলেও বাড়তি দামেই বিক্রি হচ্ছে মুরগি
ঢাকায় মুক্তিযোদ্ধা সমাবেশ করবে বিএনপি
ঝড়-বৃষ্টির আভাস, কমবে তাপমাত্রা

আরও খবর