Header Border

ঢাকা, মঙ্গলবার, ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল) ২৯.৯৬°সে

করোনা আক্রান্ত মাকে রাস্তায় ফেলে গেলেন ছেলে ॥ পরে মৃত্যু

*সময় সংবাদ লাইভ রির্পোটঃ ভারতের উত্তরপ্রদেশে করোনায় আক্রান্ত এক মাকে রাস্তায় ফেলে গিয়েছেন তার ছেলে। কয়েকদিন ধরে তিনি সেখানেই পড়েছিলেন। অবশেষে পুলিশ ও স্থানীয় বাসিন্দারা তাকে হাসপাতালে ভর্তি করেন। শেষ পর্যন্ত সেখানে তার মৃত্যুই হয়।

উত্তরপ্রদেশের কানপুরের এই ঘটনায় ইন্টারনেটে নিন্দার ঝড় উঠেছে। অভিযুক্ত সেই ছেলের বিরুদ্ধে পুলিশ অভিযোগ দায়ের কয়েছে। গতকাল সোমবার ভারতীয় গণমাধ্যমের প্রতিবেদনে এই তথ্য জানা যায়।

প্রতিবেদনে জানা যায়, ওই করোনা আক্রান্ত মায়ের ছেলের নাম বিশাল। কানপুর ক্যান্টনমেন্ট এলাকার বাসিন্দা তিনি। সম্প্রতি তার মায়ের শ্বাসকষ্ট শুরু হয়। অবস্থার অবনতি হলে বিশাল তার মাকে চাকেরি এলাকায় তার বোনের বাড়ির সামনে এক রকম ফেলে দিয়ে পালিয়ে আসেন। বিশালের বোনও মায়ের দায়িত্ব নিতে অস্বীকার করেন। করোনায় আক্রান্ত সন্দেহে বিশালের বোন মাকে ঘরেই ঢুকতে দেননি। রাস্তাতেই পড়েছিলেন তিনি। অবশেষে স্থানীয় কয়েকজন তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।

ওই নারীকে রাস্তার পড়ে থাকতে দেখে কয়েকজন ভিডিও করে তা সামাজিক যোগাযোগ মাধ্যমে আপলোড করেন। ভিডিওতে দেখা যাচ্ছে, একটি বাড়ির বাইরে রাস্তার ধারে ওই নারী একটি কম্বল মুড়ি দিয়ে শুয়ে রয়েছেন। ভিডিওটি ছড়িয়ে পড়ার সঙ্গে সঙ্গে স্থানীয় পুলিশ ঘটনাস্থলে এসে ওই নারীকে উরসুলা হাসপাতালে ভর্তি করেন। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মাকে এভাবে রাস্তায় ফেলে রেখে যাওয়ার জন্য বিশালের বিরুদ্ধে পুলিশ অভিযোগ দায়ের করেছে। ডিসিপি অনুপ সিং গণমাধ্যমকে জানিয়েছেন, পুলিশ ভিডিওটি দেখেই ঘটনাস্থলে পৌঁছায়। প্রাথমিক তদন্তে জানা গেছে, ওই নারীর ছেলেই তাকে সেখানে ফেলে গিয়েছিল। এ ব্যাপারে তদন্ত চলছে বলে জানান তিনি।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

হজে গিয়ে ১০ বাংলাদেশির মৃত্যু
ইসরাইলের সামরিক ঘাঁটিতে ভয়াবহ ড্রোন হামলা হিজবুল্লাহর
ফিলিস্তিনকে স্বীকৃতি দিতে সব দেশের প্রতি আহ্বান জাতিসংঘের
মোদি না রাহুল, কে হচ্ছেন ভারতের কান্ডারি?
কেন্দ্রফেরত জরিপের ফলাফল;হ্যাটট্রিক বিজয়ের পথে মোদি
যুদ্ধ বন্ধে নতুন প্রস্তাব দিয়েছে ইসরায়েল

আরও খবর