Header Border

ঢাকা, রবিবার, ১৪ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১লা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ৩০.১১°সে

কাঁঠালিয়াতে কুকুর আতঙ্কে এলাকাবাসী, খেয়েছে পাঁচটি ছাগল

সময় সংবাদ লাইভ রির্পোটঃকাঁঠালিয়া উপজেলার ৪নং সদর ইউনিয়নের,৭ ,৮ ও ৯নং ওয়ার্ডে বেওয়ারিশ কুকুরের কামড়ে বহু মানুষের গৃহ পালিত ছাগল আহত হয়েছে। এছাড়া পাঁচ ব্যক্তির ৫টি ছাগল খেয়ে নিয়েছে কুকুর।

আজ সোমবার সকাল ৯টায় লেবুবুনিয়া সোহরাব মিয়ার একটি খাসি ছাগল খেয়ে নিয়েছে বেওয়ারিশ কুকুর।

ফলে কুকুরের অত্যাচারে পথচলা ও স্কুলগামী ছোট ছোট শিক্ষার্থীরা রয়েছে আতঙ্কে। এমন ঘটনা ঘটেছে ইউনিয়নের চিংড়াখালী,লেবু বুনিয়া,আমরিবুনিয়া,মশাবুনিয়া ,ও হেতালবুনিয়া গ্রামে।

জানা যায়, এলাকায় কিছু দিন যাবত বেওয়ারিশ কুকুরের সংখ্যা বেড়েছে। এই কুকুরের কোনো মালিক নেই। যেখানে সেখানে অবস্থান করে। এলাকায় ছাগল দেখলে পেছন দিক থেকে আক্রমণ করে কামড়ে দিচ্ছে।

খবর নিয়ে যানা গেছে চিংড়াখালী বিধান মিস্ত্রির একটি, আলমগীর শিকদারের একটি, কামরুল মাওলানারার একটি ও মশাবুনিয়া গ্রামের মোঃ জব্বার মল্লিক এর একটি ছাগল খেয়েছে বেওয়ারিশ কুকুর।এছাড়াও নাম না জানা অনেক লোক রয়েছে, যাদের ছাগল খেয়েছে বেওয়ারিশ কুকুর, ফলে এই বেওয়ারিশ কুকুরের কারণে অনেকেই ক্ষতিগ্রস্থ হচ্ছে।

কিন্তু এ ব্যাপারে কেউ কোনো ব্যবস্থা নিচ্ছে না।

মশাবুনিয়া গ্রামের জব্বার মল্লিক ও চিংড়াখালী গ্রামের বিধান মিস্ত্রি বলেন, তাদের দুটি ছাগল ছিল। এই ছাগল দুটি বেওয়ারিশ কুকুরের খেয়ে নিয়েছে। এই দুটি ছাগলের মূল্য প্রায় ৩০ হাজার টাকা।

এলাকাবাসী সময় সংবাদ লাইভ নিউজকে জানিয়েছেন, অতিশীঘ্রই এর ব্যবস্থা না করলে এলাকায় মহামারি দেখা দিবে। অতিদ্রুত কুকুর নিধনের ব্যবস্থা করা প্রয়োজন।

মোঃনূর আলম,স্টাফ রির্পোটার, সময় সংবাদ লাইভ।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ঈদ জামাত কোথায় কখন
দেশের আকাশে চাঁদ দেখা যায়নি, বৃহস্পতিবার ঈদ
 মির্জাগঞ্জ উপজেলা স্টুডেন্টস’ ফোরামের ইফতার মাহফিল সম্পন্ন
চালের দাম বাড়ছে : সবজির দাম কমলেও বাড়তি দামেই বিক্রি হচ্ছে মুরগি
ঢাকায় মুক্তিযোদ্ধা সমাবেশ করবে বিএনপি
ঝড়-বৃষ্টির আভাস, কমবে তাপমাত্রা

আরও খবর