Header Border

ঢাকা, শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ২৮.৯৬°সে

কাঁঠালিয়ায় বিষখালী নদীর তীরে স্থায়ী বেড়িবাঁধের কাজ শুরু।

সময় সংবাদ লাইভ রির্পোটঃঝালকাঠি জেলাধীন কাঠালিয়া উপজেলার ৪নং সদর ইউনিয়নের ৮নং ওয়ার্ড মশাবুনিয়া গ্রামের বিষখালী নদীর তীরে পানি উন্নয়ন বোর্ডের সহায়তায় বেড়িবাঁধের নির্মান কাজ শুরু হয়েছে।

এর আগে দুর্যোগ মোকাবিলায় ঝালকাঠির কাঁঠালিয়ায় বিষখালী নদীর তীরে স্থায়ী বেড়িবাঁধ নির্মাণের আশ্বাস দিয়েছেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান।

ঘূর্ণিঝড় ইয়াসে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন শেষে তিনি সাংবাদিকদের এ কথা বলেন গনমাধ্যমে দেখেছি ঝালকাঠির কাঁঠালিয়া উপজেলায় বিষখালী নদীতে কোনো বেড়িবাঁধ না থাকায় জোয়ারের সময় এই এলাকা প্লাবিত হয়। এবার ইয়াসের সময় জোয়ারের কারণে উপজেলা পরিষদসহ বিভিন্ন এলাকা প্লাবিত হয়েছে। ঝড়, বন্যা, জলোচ্ছ্বাসে এলাকাটি বেশ ঝুঁকিপূর্ণ। তাই এখানে একটি বেড়িবাঁধ নির্মাণের প্রয়োজন রয়েছে।

তিনি আরও বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও পানিসম্পদ মন্ত্রণালয়ের সহযোগিতায় বেড়িবাঁধ নির্মাণে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।’

এ সময় ঝালকাঠির জেলা প্রশাসক মো. জোহর আলী, পুলিশ সুপার ফাতিহা ইয়াসমীন, উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. এমাদুল হক মনির, উপজেলা নির্বাহী কর্মকর্তা সুফল চন্দ্র গোলদার, অতিরিক্ত পুলিশ সুপার মো. শাখাওয়াত হোসেন উপস্থিত ছিলেন।

মোঃ নুর আলম,স্টাফ রির্পোটার,সময় সংবাদ লাইভ।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

বোতলজাত সয়াবিন তেলের দাম বাড়াল সরকার
উপজেলায় এমপি মন্ত্রীর সন্তান-স্বজনরা প্রার্থী হলে ব্যবস্থা
সব বিরোধী দলের উপজেলা নির্বাচন বর্জন
৯৬ হাজার শিক্ষক নিয়োগ আবেদন শুরু, যেভাবে করবেন আবেদন
৯৬ হাজার শিক্ষক নিয়োগ আবেদন শুরু, যেভাবে করবেন আবেদন
ফরিদপুরে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের পাঁচজনসহ নিহত ১৪

আরও খবর