Header Border

ঢাকা, মঙ্গলবার, ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ৩২.৯৬°সে

গণভবনের সংলাপে ঐক্যফ্রন্টের যারা থাকছেন

সময় সংবাদ রিপোর্ট:প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার সঙ্গে সংলাপে অংশ নিতে ১৬ সদস্যের প্রতিনিধি দল চূড়ান্ত করেছে জাতীয় ঐক্যফ্রন্ট। আগামী বৃহস্পতিবার গণভবনে অনুষ্ঠিতব্য সংলাপে ঐক্যফ্রন্টের প্রতিনিধি দলে দলনেতা হিসেবে থাকবেন ড. কামাল হোসেন।

আজ মঙ্গলবার বিকেলে রাজধানীর মতিঝিলে কামাল হোসেনের চেম্বারে ঐক্যফ্রন্টের স্টিয়ারিং কমিটির বৈঠকে প্রতিনিধি দলের সদস্যদের নাম চূড়ান্ত করা হয়।

বৈঠকের পর  জাতীয় ঐক্যফ্রন্টের মুখপাত্র জাতীয় সমাজতান্ত্রিক দল-জেএসডির সভাপতি আ স ম আবদুর রব সাংবাদিকদের বলেন, ‘আমরা মাননীয় প্রধানমন্ত্রীর আমন্ত্রণ সাদরে গ্রহণ করেছি। আমরা বৃহস্পতিবার সন্ধ্যা ৭টায় গণভবনে যাব। ঐক্যফ্রন্টের ১৫ নেতা যাবেন। কামাল হোসেন আমাদের নেতা, উনি ১৫ জনের বাইরে।’

ড. কামাল হোসেন ছাড়া ঐক্যফ্রন্টের যে ১৫ নেতা গণভবনে সংলাপে অংশ নিচ্ছেন তারা হলেন:

বিএনপি থেকে অংশ নিচ্ছেন, মির্জা ফখরুল ইসলাম আলমগীর, ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমেদ, ব্যারিস্টার জমির উদ্দিন সরকার ও মির্জা আব্বাস। নাগরিক ঐক্য থেকে অংশ নিচ্ছেন, মাহমুদুর রহমান মান্না ও এস এম আকরাম। গণফোরাম থেকে অংশ নিচ্ছেন, মোস্তফা মহসিন মন্টু ও সুব্রত চৌধুরী। জেএসডি থেকে অংশ নিচ্ছেন, আ স ম আব্দুর রব, আব্দুল মালেক রতন ও তানিয়া রব। ঐক্য প্রক্রিয়া থেকে অংশ নিচ্ছেন, সুলতান মনসুর এবং আ ব ম মোস্তফা আমিন। এ ছাড়া স্বতন্ত্র হিসেবে উপস্থিত থাকবেন ডা. জাফরুল্লাহ চৌধুরী।

জাতীর ঐক্যফ্রন্টের তিন সদস্যের একটি প্রতিনিধি দল আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক আবদুর রহমানের কাছে এ তালিকা  হস্তান্তর করেন। প্রতিনিধি দলে ছিলেন ‌মোস্তাক আহ‌ম্মেদ, (সংগঠ‌নিক সম্পাদক, গণ‌ফোরাম), জগলুল হায়দার আফ্রিক (প্রে‌সি‌ডিয়াম মেম্বার, গণ‌ফোরাম), আমনিুল ইসলাম (নাগ‌রিক ঐক্যের কেন্দ্রীয় ক‌মি‌টির সদস্য)

181Shares

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ
যেভাবে হজ পালন করবেন
দুবাইয়ে গোপন সম্পদের পাহাড়, তালিকায় ৩৯৪ বাংলাদেশি
সড়কে মৃত্যুর মিছিল:দশ বছরে প্রাণহানি ৭৮ হাজার,দায় নিচ্ছে না কেউ
প্রথম ধাপে উপজেলা চেয়ারম্যান হলেন যারা
চট্টগ্রামে বিমানবাহিনীর প্রশিক্ষণ বিমান বিধ্বস্ত

আরও খবর