Header Border

ঢাকা, শুক্রবার, ২৪শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ৩৭.৯৬°সে

গাজা উপত্যকায় তুর্কি টিভি স্টেশনে ইসরাইলের বিমান হামলা

*সময় সংবাদ লাইভ রির্পোটঃ তুরস্কের রাষ্ট্রীয় সম্প্রচার মাধ্যম টিআরটি অফিস লক্ষ্য করে বিমান হামলা চালিয়েছে ইসরায়েল। টিআরটি আরাবি’র একজন কর্মকর্তা বৃহস্পতিবার এক বিবৃতিতে এ কথা জানিয়েছেন। ওই অফিসের ইনপুট ম্যানেজার ওগুজ এসার বলেছেন, টিআরটি আরাবি’র গাজা অফিসে হামলা চালিয়েছে ইসরায়েল।

টিভি চ্যানেলের সম্প্রচার চলাকালে ইসরায়েলি যুদ্ধবিমানের হামলা লাইভ স্ট্রিম করা হচ্ছিল। এদিকে ফিলিস্তিনের স্বাস্থ্য মন্ত্রণলায় জানিয়েছে, ইসরায়েলি বিমান হামলায় এ পর্যন্ত নিহত হয়েছে ৬৫ জন। তাদের মধ্যে ৫ জন নারী ও ১৬ জন শিশু রয়েছে। আহত হয়েছে ৩৬৫ জন।

এদিকে হামাস বুধবার তাদের শীর্ষ কয়েকজন কমান্ডার নিহত হওয়ার খবর নিশ্চিত করেছে। তাদের মধ্যে রয়েছে গাজা সিটিতে গ্রুপটির সামরিক প্রধান বাসেম ঈসা। ইসরায়েলের আভ্যন্তরীণ নিরাপত্তা সংস্থা শিন বেত জানিয়েছে, আরও চারজন শীর্ষ হামাস থেকে নিহত হয়েছে।

অন্যদিকে ইসরায়েলের আগ্রাসনের জবাবে উপকূলীয় শহরকে আশকেলনকে ‘জাহান্নামে’ পরিণত করার হুমকি দেয় হামাসের কাসেম ব্রিগেড। তাই মাত্র ৫ মিনিটে আশকেলন এবং আশদদে ১৩৭টি রকেট ছোঁড়ে তারা। তবে ইসরায়েলি সেনাবাহিনী জানিয়েছে, তাদের আয়রন ডোম মিসাইল ডিফেন্স সিস্টেম ৯০ ভাগের বেশি রকেট প্রতিহত করেছে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ভয়ংকর রূপ নিচ্ছে ঘূর্ণিঝড় ‘রেমাল’, আঘাত হানতে পারে ২৬ মে
দুবাইয়ে গোপন সম্পদের পাহাড়, তালিকায় ৩৯৪ বাংলাদেশি
থাইল্যান্ড গেলেন প্রধানমন্ত্রী
ইরানি পরমাণু স্থাপনায় হামলা চালাবে ইসরাইল !
‘পৃথিবীর কোনো শক্তিই আমাদের বিরত রাখতে পারবে না’-নেতানিয়াহু
বাংলাদেশী নাবিকদের হত্যার হুমকির জলদস্যুদের

আরও খবর