Header Border

ঢাকা, বৃহস্পতিবার, ২৫শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল) ৩১.৯৬°সে

জামায়াতের আমির গ্রেপ্তার

সময় সংবাদ রিপোর্টঃ জামায়াতে ইসলামীর আমির ডাক্তার শফিকুর রহমানকে গ্রেপ্তার করে কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) ইউনিট।

সোমবার দিবাগত মধ্যরাতে উত্তরার একটি বাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। ঢাকা মহানগর পুলিশের উপকমিশনার (ডিসি মিডিয়া) মো. ফারুক হোসেন কালবেলাকে জানান, জামায়াতের আমির ডা. শফিককে গ্রেপ্তার করেছে কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) ইউনিট। তবে কোন মামলায় তাকে গ্রেপ্তার করা হয়েছে তা এখনো জানায়নি পুলিশ।

এর আগে জামায়াতের পক্ষ থেকে অভিযোগ করা হয়েছিল, সাদা পোশাক পরিহিত কয়েকজন ব্যক্তি ডিবি পুলিশ পরিচয় দিয়ে গতকাল রাতে তাকে তুলে নিয়ে গেছে।

শফিকুর রহমান।
জামায়াতের আমিরকে গ্রেপ্তারের প্রতিবাদে রাজধানীতে বিক্ষোভ

আজ সকালে জামায়াতের কেন্দ্রীয় প্রচার বিভাগের সেক্রেটারি অ্যাডভোকেট মতিউর রহমান আকন্দ কালবেলাকে জানিয়ে ছিলেন, রাতের ১টা থেকে দেড়টার দিকে উত্তরার একটি বাসা থেকে জামায়াতের আমির ডা. শফিকুর রহমান ও তার ব্যক্তিগত সহকারী নজরুল ইসলাম এবং গাড়ির ড্রাইভারকেও নিয়ে যাওয়া হয়েছে।

এ ছাড়া পরিবারের বরাতে জামায়াতের ঢাকা মহানগর দক্ষিণের জ্যেষ্ঠ এক নেতাও অভিযোগ করেছিলেন, ব্যক্তিগত সহকারীসহ (পিএস) জামায়াতের আমিরকে তুলে নেওয়া হয়েছে।

শফিকুর রহমান।
জামায়াতের আমির গ্রেপ্তার : ৩ জেলায় বিক্ষোভ মিছিল

এদিকে জামায়াতের আমিরকে আটকের প্রতিবাদে সাতক্ষীরা, খুলনা ও বরিশালে তাৎক্ষণিকভাবে বিক্ষোভ মিছিল করেছেন দলটির নেতাকর্মীরা।

প্রসঙ্গত, গত ১০ ডিসেম্বর বিএনপির সঙ্গে যুগপৎ আন্দোলনের কর্মসূচি ঘোষণা করেন জামায়াত আমির। ২৪ ডিসেম্বর থেকে তত্ত্বাবধায়ক সরকারসহ নানা দাবিতে মাঠে থাকার ঘোষণা দেয় দলটি।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

হজে গিয়ে ১০ বাংলাদেশির মৃত্যু
কর ও ভ্যাটের চাপ আরও বাড়বে
ইসরাইলের সামরিক ঘাঁটিতে ভয়াবহ ড্রোন হামলা হিজবুল্লাহর
ফিলিস্তিনকে স্বীকৃতি দিতে সব দেশের প্রতি আহ্বান জাতিসংঘের
মোদি না রাহুল, কে হচ্ছেন ভারতের কান্ডারি?
ঢাকার কাছেই চলে এসেছে সবচেয়ে বিষধর রাসেলস ভাইপার

আরও খবর