Header Border

ঢাকা, শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ৩৫.৯৬°সে

দু’দফা জানাজা শেষে চিরনিদ্রায় শায়িত ইউপি চেয়ারম্যান আঃ ছালাম মৃধা।

সময় সংবাদ লাইভ রির্পোটঃদু’দফা জানাজা শেষে সবাইকে শোক সাগরে ভাসিয়ে চিরনিদ্রায় শায়িত হলেন দু’বারের নির্বাচিত সাবেক ইউপি চেয়ারম্যান আঃ ছালাম মৃধা। গতকাল ৩১মে সোমবার বেলা ১১ টায় নিজ গ্ৰাম চত্রায় দ্বিতীয় দফা জানাজা শেষে পারিবারিক কবরস্থানে বাবা মায়ের পাশে তাকে দাফন করা হয়।এর আগে সকাল ৯টায় সুবিদখালী সরকারি রহমান ইসহাক পাইলট উচ্চ বিদ্যালয়ের মাঠে মরহুমের প্রথম জানাজা অনুষ্ঠিত হয়।এতে মির্জাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি অধ্যাপক মোঃ মনিরুজ্জামান হাওলাদার এছাড়াও বিভিন্ন সামাজিক, রাজনৈতিক, সাংস্কৃতিক ও এর অঙ্গ সংগঠনের উল্লেখযোগ্য ব্যক্তিবর্গ শরিক হন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭০ বছর। দীর্ঘদিন যাবত তিনি ডায়াবেটিকস সহ নানাবিধ শারীরিক জটিলতায় ভুগছিলেন।

ছাত্রজীবনে তিনি একজন তুখোড় মেধাবী ছাত্র নেতা ছিলেন।ব্যক্তিগত জীবনে তিনি একজন সৎ, ষ্পষ্টভাষী, পরোপকারী ও সাদাসিধে প্রকৃতির লোক ছিলেন।বর্ণাঢ্য কর্মময় জীবনে তিনি মির্জাগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি এবং চরখালী সমবায় মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সহ-সভাপতির দায়িত্ব পালন ছাড়াও বিভিন্ন সমাজ সেবা মূলক কর্মকান্ডে জড়িত ছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ছেলেমেয়ে,আত্মীয় স্বজন সহ অনেক গুণাগ্ৰিহী রেখে গেছেন। বহু গুণের অধিকারী এই মহান পুরুষ চল্লিশ দশকে মির্জাগঞ্জ উপজেলার ৪ নং দেউলী সুবিদখালী ইউনিয়নের চত্রা গ্ৰামের ঐতিহ্যবাহী মৃধা বংশের এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন।

তিনি মোঃ আজাহার উদ্দিন মাস্টার ও মোসাঃ গুলনাহার বেগম দম্পতির সন্তান ছিলেন। উল্লেখ্য মোঃ আঃ ছালাম মৃধা গত ৩০মে রবিবার সকাল ১০.৪৫ ঘটিকায় ঢাকা কুর্মিটোলা জেনারেল হাসপাতালে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

মোঃ আবদুস সালাম হাওলাদার, মির্জাগঞ্জ প্রতিনিধি ,সময় সংবাদ লাইভ।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

বোতলজাত সয়াবিন তেলের দাম বাড়াল সরকার
উপজেলায় এমপি মন্ত্রীর সন্তান-স্বজনরা প্রার্থী হলে ব্যবস্থা
সব বিরোধী দলের উপজেলা নির্বাচন বর্জন
৯৬ হাজার শিক্ষক নিয়োগ আবেদন শুরু, যেভাবে করবেন আবেদন
৯৬ হাজার শিক্ষক নিয়োগ আবেদন শুরু, যেভাবে করবেন আবেদন
ফরিদপুরে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের পাঁচজনসহ নিহত ১৪

আরও খবর