Header Border

ঢাকা, শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ২৮.৯৬°সে

দেশের শিক্ষার্থীদের নিয়ে এনইউবিসিসি’র ভিডিও প্রতিযোগিতা

সময় সংবাদ লাইভ রির্পোটঃ নর্দান বিশ্ববিদ্যালয় বাংলাদেশ কম্পিউটার ক্লাবের (এনইউবিসিসি) আয়োজনে শুরু হচ্ছে ‘এনইউবি ভিডিও অব দ্য ডে ২০২১’ ইভেন্ট। নর্দান ইউনিভার্সিটির সব শিক্ষার্থীসহ দেশের যে কোনো স্কুল, কলেজ, মাদ্রাসা ও ডিপ্লোমা ইনিস্টিটিউটে অধ্যয়নরত শিক্ষার্থীরা এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারবেন। এক বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়েছে।

পারিপার্শ্বিক ঘটনা প্রবাহ, প্রকৃতি ও পরিবেশ, সামাজিক প্রেক্ষাপট, বিশেষ কোনো অনুপ্রেরণামূলক ঘটনা, জনজীবন ও বাস্তবতা, ক্যাম্পাসের স্মরণীয়ও মুহূর্ত, লাইফ স্টাইল, দৈনন্দিন জীবনের সুন্দর, সচেতনতামূলক বা গুরুত্বপূর্ণ মুহূর্তের ভিডিও পাঠাতে হবে। কনটেন্টগুলো যাচাই বাছাই করে শ্রেষ্ঠ দুইজন ভিডিও ধারণকারীকে এনউবিসিসি-এর পক্ষ থেকে পুরস্কার দেওয়া হবে।
ভিডিওটি গুগুল ড্রাইভের লিংক পাঠাতে হবে অফিসিয়াল ই-মেইলে (এডিটর লিংক)। ভিডিও পাঠানোর শেষ তারিখ মঙ্গলবার (১৫ জুন) রাত ১১টা ৫৯ মিনিট পর্যন্ত। এ জন্য এই গুগল ফর্মটি পূরণ করতে হবে: https://xho.to/VideoOfTheDay

ভিডিওটি অবশ্যই এক থেকে ৩ মিনিটের মধ্যে হতে হবে। মোবাইলে বা অন্য যে কোনো মাধ্যমে ধারণকৃত ভিডিও গ্রহণ করা হবে। মাত্রাতিরিক্ত বা আরটিফিসিয়াল এডিটিং গ্রহণযোগ্য হবে না। এছাড়া, ইউটিউব, ফেসবুক, টিকটক, লাইকি, ভিগুসহ সব সামাজিক যোগাযোগ মাধ্যম অথবা অন্য কোনো অনলাইন প্ল্যাটফর্মের ভিডিও গ্রহণযোগ্য হবে না। কোনো প্রকার রাজনৈতিক বা ব্যাক্তি বা প্রতিষ্ঠানের উপর আপত্তিকর ভিডিও বাতিল বলে গণ্য হবে। নিজ ব্যতীত অন্য কারও ধারণকৃত ভিডিও পাঠানো যাবে না। কোনো ধরনের অশালীন ও অসামাজিক ভিডিও গ্রহণ করা হবে না।

যোগাযোগের ঠিকানা: শেখ সাইফুল আহমেদ (সভাপতি)-০১৫২১৩৩৩৮৪৭, সাদ্দাম হোসেন (জিএস)-০১৫১৫২০৪২৬০।

সময় সংবাদ লাইভ।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

৯৬ হাজার শিক্ষক নিয়োগ আবেদন শুরু, যেভাবে করবেন আবেদন
৯৬ হাজার শিক্ষক নিয়োগ আবেদন শুরু, যেভাবে করবেন আবেদন
মির্জাগঞ্জ উপজেলা স্টুডেন্টস’ ফোরাম ঢাকা এর বার্ষিক বনভোজন ও শিক্ষা সফর-২০২৪ সম্পন্ন
বছরের শেষে বিপাকে শিক্ষক-অভিভাবক
এইচএসসি ও সমমানের ফল প্রকাশ, পাসের হার ৭৮.৬৪
ছাত্রাবাসে শিক্ষার্থীকে মারধরের অভিযোগ ছাত্রলীগের তিন নেতাকর্মীর বিরুদ্ধে

আরও খবর