Header Border

ঢাকা, বৃহস্পতিবার, ২৫শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল) ৩১.৯৬°সে

ধামরাইয়ে ৫ ভুয়া ডিবি পুলিশ গ্রেফতার

সময় সংবাদ রিপোর্ট : ধামরাইয়ে পাঁচ ভুয়া ডিবি পুলিশকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) ধামরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) আতিকুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, এলাকাবাসী পাঁচ ভুয়া ডিবি পুলিশকে আটক করে গণধোলাই দিয়ে আমাদের কাছে সোপর্দ করে। আজ ১০ দিনের রিমান্ড চেয়ে তাদের আদালতে প্রেরণ করা হয়েছে। ছিনতাইকারীদের সঙ্গে জড়িত আরও কেউ থাকলে তাদেরও খুঁজে বের করা হবে। এ সময় ছিনতাই কাজে ব্যবহৃত একটি হাইয়েচ মাইক্রোবাস, একটি ওয়াকিটকি, দুইটি ডিবি পুলিশের জ্যাকেট জব্দ করে হয়েছে।

ভুক্তভোগী ব্যবসায়ী সোহাগ মিয়া জানান, গতকাল সোমবার রাজধানীর মিরপুর থেকে নিজ ব্যবসা প্রতিষ্ঠানের জন্য মুরগী কিনতে টাঙ্গাইল যাওয়ার পথে আশুলিয়ার নবীনগরে কয়েকজন যুবক ডিবি পুলিশ পরিচয়ে পিক-আপটির গতিরোধ করে তাদের তুলে নেয়। এ সময় তাদের সঙ্গে থাকা চার লাখ ৬৪ হাজার টাকা লুট করে নেয়। পরে তাদের মারধর করে বিকাল ৫টার দিকে ধামরাইয়ের জয়পুরা বাজারের পাশে নামিয়ে দিয়ে পালিয়ে যাবার সময় তাদের চিৎকারে আসে পাশের লোকজন এগিয়ে আসে। পরে তাদের আটক করে পুলিশে সোপর্দ করা হয়।

আটককৃতরা হলেন- পিরোজপুর জেলার নুরুজ্জমানের ছেলে মো. রুবেল হোসেন (২৯), পটুয়াখালির হানিফ মিয়ার ছেলে মো. শওকত হোসেন (৩০), একই জেলার শাহাজাহানের ছেলে নুরুল ইসলাম, শানু মিয়ার ছেলে নুরুল মিয়া ও ঝালকাঠি জেলার আবুল কালাম আজাদের ছেলে রিয়াজুল ইসলাম (২৭)।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

হজে গিয়ে ১০ বাংলাদেশির মৃত্যু
কর ও ভ্যাটের চাপ আরও বাড়বে
ইসরাইলের সামরিক ঘাঁটিতে ভয়াবহ ড্রোন হামলা হিজবুল্লাহর
ফিলিস্তিনকে স্বীকৃতি দিতে সব দেশের প্রতি আহ্বান জাতিসংঘের
মোদি না রাহুল, কে হচ্ছেন ভারতের কান্ডারি?
ঢাকার কাছেই চলে এসেছে সবচেয়ে বিষধর রাসেলস ভাইপার

আরও খবর