Header Border

ঢাকা, রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ৩১.৯৬°সে

নামাজরত অবস্থায় স্ত্রীকে পেছন থেকে ছুরিকাঘাতে হত্যা করলেন স্বামী!

প্রতীকী ছবি

সময় সংবাদ লাইভ রিপোর্ট: নামাজে দাঁড়িয়েছিলেন স্ত্রী সামছুন নাহার। পারিবারিক কলহের জের ধরে ঠিক এই সময়েই স্বামী সিরাজুল ইসলাম পেছন থেকে তার স্ত্রীকে ছুরিকাঘাত করে হত্যা করেছেন। এমন হৃদয়বিদারক ঘটনা ঘটেছে নওগাঁর রাণীনগরে।

রবিবার বিকালে উপজেলার মিরাট ইউনিয়নের আতাইকুলা সরদার পাড়া গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় স্থানীয়রা স্বামী সিরাজুল ইসলামকে আটক করে পুলিশে সোর্পদ করেছে।

জানা গেছে, বিয়ের পর থেকে পরিবারে স্বামী-স্ত্রীর মধ্যে দ্বন্দ্ব চলছিল। এরই ধারাবাহিকতায় রবিবার আসরের ওয়াক্তে স্ত্রী সামছুন নাহার নামাজ পরার সময় স্বামী সিরাজুল ইসলাম ছুরিকাঘাত করে। এ সময় গুরুত্বর আহত অবস্থায় ফেলে দৌড়ে পালিয়ে যাবার সময় স্থানীয়রা ঘাতক স্বামীকে আটক করে। স্থানীয় লোকজন আহত সামছুন নাহারকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার সময় পথে মারা যায়।

এ ব্যাপারে রাণীনগর থানার ওসি জহুরুল হক  বলেন, নামাজরত অবস্থায় ছুরিকাঘাতের ঘটনা ঘটেছে। মূলত কিভাবে ঘটনা ঘটল তা ক্ষতিয়ে দেখা হচ্ছে। এ ঘটনায় নিহতের স্বামী সিরাজুল ইসলামকে আটক করা হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ মর্গে পাঠানো হয়েছে। আর এ ঘটনা থানায় মামলা দায়ের হয়েছে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ
যেভাবে হজ পালন করবেন
দুবাইয়ে গোপন সম্পদের পাহাড়, তালিকায় ৩৯৪ বাংলাদেশি
সড়কে মৃত্যুর মিছিল:দশ বছরে প্রাণহানি ৭৮ হাজার,দায় নিচ্ছে না কেউ
প্রথম ধাপে উপজেলা চেয়ারম্যান হলেন যারা
চট্টগ্রামে বিমানবাহিনীর প্রশিক্ষণ বিমান বিধ্বস্ত

আরও খবর