Header Border

ঢাকা, মঙ্গলবার, ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ৩৩.৯৬°সে

নিউইয়র্কের অ্যাপার্টমেন্টে নৃশংসভাবে খুন ‘পাঠাও’ সহ-প্রতিষ্ঠাতা ফাহিম সালেহ

সময় সংবাদ লাইভ রিপোর্ট: জনপ্রিয় রাইড শেয়ারিং অ্যাপ পাঠাওয়ের সহ-প্রতিষ্ঠাতা ফাহিম সালেহ নিউইয়র্কের নিজ বাসায় নৃশংসভাবে খুন হয়েছেন। গতকাল ১৪ জুলাই, মঙ্গলবার বিকালে নিউইয়র্ক পুলিশ বিভাগের (এনওয়াইপিডি) সদস্যরা ম্যানহাটনের ডাউনটাউনের বিলাসবহুল ফ্ল্যাট থেকে তার খণ্ড-বিখণ্ড মরদেহ উদ্ধার করে।

এনওয়াইপিডি’র মুখপাত্রা সার্জেন্ট কার্লোস নিভেইস বলেন, ‘ফাহিমের শরীরের হাত-পা, মাথা সবকিছু খন্ড-বিখন্ড ছিল। আমরা এগুলো পেয়েছি।’ কিন্তু এখন পর্যন্ত এ ঘটনার কোনো ক্লু তারা পাননি।

আগেরদিন সোমবার থেকে ফাহিমের সাথে যোগাযোগ করতে না পেয়ে তার বোন ৯১১-এ ফোন করলে পুলিশ তার অ্যাপার্টমেন্টে গিয়ে মরদেহ দেখতে পেয়ে তা উদ্ধার করে।

গত বছরই সোয়া দুই মিলিয়ন (বাংলাদেশি টাকায় প্রায় ১৮ কোটি) ডলার দিয়ে ম্যানহাটনের ডাউনটাউনের বিলাসবহুল অ্যাপার্টমেন্টটি কিনেন ফাহিম। এরপর থেকেই সেখানেই থাকতেন তিনি।

যুক্তরাষ্ট্রেরই বেন্টলি বিশ্ববিদ্যালয়ে তথ্য-প্রযুক্তি নিয়ে পড়াশোনা করা ফাহিমের জন্ম ১৯৮৬ সালে, বাংলাদেশে। তার বাবা সালেহ উদ্দিন বেড়ে উঠেছেন চট্টগ্রামে ও মায়ের বাড়ি নোয়াখালী।

বাংলাদেশের জনপ্রিয়া রাইড-শেয়ারিং অ্যাপ পাঠাওয়ের সহপ্রতিষ্ঠাতা ফাহিমের মালিকানাধীন আরো দটি এমন রাইড-শেয়ারিং অ্যাপ চলছে নাইজেরিয়া ও কলম্বিয়ায়।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ
যেভাবে হজ পালন করবেন
দুবাইয়ে গোপন সম্পদের পাহাড়, তালিকায় ৩৯৪ বাংলাদেশি
সড়কে মৃত্যুর মিছিল:দশ বছরে প্রাণহানি ৭৮ হাজার,দায় নিচ্ছে না কেউ
প্রথম ধাপে উপজেলা চেয়ারম্যান হলেন যারা
চট্টগ্রামে বিমানবাহিনীর প্রশিক্ষণ বিমান বিধ্বস্ত

আরও খবর