Header Border

ঢাকা, রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ৩১.৯৬°সে

নূরকে নাস্তিক আখ্যায়িত করে ডিজিটাল আইনে মামলা

সময় সংবাদ লাইভ রির্পোটঃ ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নুরের বিরুদ্ধে রাজশাহীতে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করা হয়েছে। বুধবার (২১ এপ্রিল) বেলা সাড়ে ১১টার দিকে আরএমপির বোয়ালিয়া মডেল থানায় মামলাটি করেন রাজশাহী মহানগর যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক তৌরিদ আল মাসুদ রনি। এসময় নুরকে নাস্তিক বলে মন্তব্য করেন তিনি।

তৌরিদ আল মাসুদ রনি বলেন, ভিপি নুর তার বক্তব্যে বলেছেন, ‘যদি আল্লাহ সত্য থেকে থাকেন, কোনো সৃষ্টিকর্তা থেকে থাকেন’- ভিপি নুর নিজেই তো সন্দেহ পোষণ করেছেন। আমার জানামতে রবের কথায় সন্দেহ প্রকাশ করলে ইসলাম ধর্মে থাকার কথা না।

রনির দাবি, ’আমি মনে করি, সে একজন নাস্তিক। সে নিজে নাস্তিক হয়ে কাউকে মুসলমান সার্টিফিকেট দিতে পারে না। তার মনগড়া কথা মেনে নেয়া যায় না। ভিপি নুর একজন বাটপার। সে ধর্মীয় অনুভূতিতে আঘাত হেনেছে। তার বিরুদ্ধে আন্দোলন হবে।’ তিনি দেশের সকল থানায় ক্ষমতাসীন দলের নেতাকর্মীদের মামলা করার আহ্বান জানিয়ে নুরের বিরুদ্ধে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। এ সময় রাজশাহী মহানগর যুবলীগের সভাপতি রমজান আলী, সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন বাচ্চুসহ অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এদিকে নুরের বিরুদ্ধে মামলার বিষয়ে আরএমপির বোয়ালিয়া মডেল থানার ওসি নিবারণ চন্দ্র বর্মণ বলেন, ফেসবুক লাইভে এসে আওয়ামী লীগকে নিয়ে বিতর্কিত মন্তব্য করায় ডিজিটাল নিরাপত্তা আইনে নুরের বিরুদ্ধে মামলা হয়েছে। মামলার তদন্ত করে আসামিকে গ্রেপ্তার করাসহ প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

সময় সংবাদ লাইভ।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ
যেভাবে হজ পালন করবেন
প্রথম ধাপে উপজেলা চেয়ারম্যান হলেন যারা
উপজেলায় এমপি মন্ত্রীর সন্তান-স্বজনরা প্রার্থী হলে ব্যবস্থা
সব বিরোধী দলের উপজেলা নির্বাচন বর্জন
ঢাকায় মুক্তিযোদ্ধা সমাবেশ করবে বিএনপি

আরও খবর