Header Border

ঢাকা, বুধবার, ১৭ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল) ৩১.৯৬°সে

পটুয়াখালী জেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান সহ ২ জন সদস্য কে এসএসসি মানবিক ‘৯০ ব্যাচের জমকালো সংবর্ধনা।

সময় সংবাদ রিপোর্টঃ পটুয়াখালী জেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান অ্যাডঃ হাফিজুর রহমান, জেলা পরিষদের সদস্য গাজী মোঃ জাকারিয়া কাওসার বাবু ও সংরক্ষিত মহিলা সদস্য নুরুন্নাহার শেলীর সৌজন্যে এক জমকালো সংবর্ধনা সভার আয়োজন করা হয়। আজ ১৯ নভেম্বর ২০২২ শনিবার বেলা ১১ টায় জেলা শহরের প্রাণকেন্দ্রে অবস্থিত মল্লিকা হোটেলের দোতালায় পার্টি সেন্টারে সংর্বধনা সভাটি অনুষ্ঠিত হয়।

May be an image of 6 people, people standing and indoor

পটুয়াখালী জেলার এসএসসি ব্যাচ ১৯৯০ সনের বন্ধুদের উদ্যােগে “মানবিক ৯০” ব্যানারে এ সংবর্ধনা সভার আয়োজন করা হয়। এতে মির্জাগঞ্জ উপজেলা ছাড়াও জেলার সব-কটি উপজেলার মানবিক ৯০ বন্ধুরা অংশগ্রহন করে।মূহুর্তেই সভাটি এস এস সি ‘৯০ ব্যাচের বন্ধুদের মিলন মেলায় পরিণত হয়। আসন গ্রহনের পরপরই পবিত্র কোরআন থেকে তেলওয়াতের মাধ্যমে অনুষ্ঠানটির মূলপর্ব শুরু হয়। মানবিক ‘৯০ বন্ধু কবিরুল ইসলাম রিপনের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন মোঃ সফিক। বহুল কাঙ্ক্ষিত সন্ধিক্ষণের এ পর্যায়ে জেলার বিভিন্ন উপজেলার মানবিক বন্ধুরা পালাক্রমে ফুলের তোড়া দিয়ে জেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান সহ দুইজন সদস্যকে সাদরে বরণ করে নেন। এরপর অন্যান্য উপজেলার মতো বন্ধুদের সাফল্যে উচ্ছ্বাস প্রকাশ করে মির্জাগঞ্জের পক্ষ থেকে বক্তব্য রাখেন মির্জাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি মানবিক’৯০ অধ্যাপক জনাব মোঃ মনিরুজ্জামান হাওলাদার।

May be an image of 3 people, people standing and indoor

অতিথিদের বক্তব্যে অন্যান্যের মতো পটুয়াখালী জেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান জনাব অ্যাডঃ হাফিজুর রহমান মানবিক ৯০ বন্ধুদের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা স্বীকার করে তাদের কল্যাণে কাজ করার প্রত্যয় ব্যক্ত করে বলেন ” সকলের দোয়া ও সহযোগিতা পেলে তিনি পটুয়াখালী জেলাকে উন্নয়নের মাধ্যমে মানবিক জেলায় পরিণত করবেন। এ সময় তিনি মানবিক বন্ধুদের জন্য প্রতি উপজেলায় এসএসসি মানবিক ‘৯০ মিলনায়তন প্রতিষ্ঠার জন্য জায়গা বরাদ্দ দেয়ার চেষ্টা চালাবেন বলে জানান। ডাঃ মোঃ ওয়াহিদুজ্জামান শামিমের সমাপনী বক্তব্যের পরে দুপুরের খাবারের মাধ্যমে সংবর্ধনা অনুষ্ঠান টি শেষ হয়।

মোঃ আবদুস সালাম হাওলাদার, মির্জাগঞ্জ প্রতিনিধি,সময় সংবাদ লাইভ।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

হজে গিয়ে ১০ বাংলাদেশির মৃত্যু
কর ও ভ্যাটের চাপ আরও বাড়বে
ইসরাইলের সামরিক ঘাঁটিতে ভয়াবহ ড্রোন হামলা হিজবুল্লাহর
ফিলিস্তিনকে স্বীকৃতি দিতে সব দেশের প্রতি আহ্বান জাতিসংঘের
মোদি না রাহুল, কে হচ্ছেন ভারতের কান্ডারি?
ঢাকার কাছেই চলে এসেছে সবচেয়ে বিষধর রাসেলস ভাইপার

আরও খবর