Header Border

ঢাকা, শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ৩১.৯৬°সে

পাবনায় রোগীদের নিকট থেকে চাঁদাবাজির অভিযোগে তিনজন গ্রেফতার

সময় সংবাদ লাইভ রিপোর্টঃ  পাবনা সদর জেনারেল হাসপাতালে এমবুলেন্স আরোহী রোগীদের নিকট থেকে চাদাবাজির অভিযোগে তিনজন গ্রেফতার হয়েছে.গতকাল শুক্রবার বেলা সাড়ে বারোটার দিকে এ ঘটনা ঘটে.

স্থানীয় গোপন সূত্রে জানা যায়,পাবনা জেনারেল হাসপাতালে কতিপয় বখাটে যুবক ভয়ভীতি প্রদর্শণ করে বেসরকারী এ্যাম্বুলেন্স থেকে চাঁদা গ্রহণ করতেছে এই সংবাদ পেয়ে টহল ডিউটিতে কর্মরত এসআই মিজানুর হাসপাতালে উপস্থিত হয়ে ভিকটিম আমজাদ শেখ, পিতা- মোঃ ইনতাজ শেখ, সাং- মানিকদির, থানা- সুজানগর, জেলা- পাবনা এর সাথে কথা বলে জানতে পারেন যে, ভিকটিমের ০৩(তিন) দিন বয়সের শিশুকে উন্নত চিকিৎসার জন্য পাবনা হাসপাতাল হতে ঢাকা রেফার্ড করা হয়। ভিকটিম তার শিশু বাচ্চাকে নিয়ে সুজানগর থেকে নিয়ে আসা এ্যাম্বুলেন্স যোগে ঢাকা রওনা করার পথে কতিপয় বখাটে চাঁদাবাজ পথরোধ করে চাঁদা দাবী করে, চাঁঁদা দেওয়া না হলে তাদের এ্যাম্বুলেন্সে করে ঢাকা যাবেনা মর্মে ভয়ভীতি প্রদর্শন করে। অসহায় ব্যক্তি সহ শিশু বাচ্চার আর্তনাদে হাসপাতালে এক হৃদয় বিদারক পরিবেশের সৃষ্টি হয়। পুলিশ উপস্হিত হয়ে তাৎক্ষনিকভাবে উক্ত শিশু বাচ্চাকে ঢাকা যাওয়ার ব্যবস্থা করে।

এবং চাঁদাবাজির দায়ে সিংগা উত্তরপাড়ার আসমত এর ছেলে তারেক, গাছপাড়া এলাকার সিদ্দিকের ছেলে বাবু, শালগাড়িয়া গ্রামের রবিউলের পুত্র রাকিবুল রকি কে গ্রেপ্তার করা হয়, তাদের প্রত্যেকের থানা ও জেলা পাবনা.এ সময় তাদের সাথে থাকা আরো কিছু দুষ্কৃতকারী পালিয়ে যায়.

পরবর্তীতে পাবনা সদর হাসপাতালে অভিযান চালিয়ে আরো কিছু দুষ্কৃতকারীদের গ্রেপ্তার করে পুলিশ.তাদের প্রত্যেকের বিরুদ্ধে চাঁদাবাজির মামলা করা হয়েছে.

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

বোতলজাত সয়াবিন তেলের দাম বাড়াল সরকার
উপজেলায় এমপি মন্ত্রীর সন্তান-স্বজনরা প্রার্থী হলে ব্যবস্থা
সব বিরোধী দলের উপজেলা নির্বাচন বর্জন
৯৬ হাজার শিক্ষক নিয়োগ আবেদন শুরু, যেভাবে করবেন আবেদন
৯৬ হাজার শিক্ষক নিয়োগ আবেদন শুরু, যেভাবে করবেন আবেদন
মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

আরও খবর