Header Border

ঢাকা, মঙ্গলবার, ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল) ৩০.৯৬°সে

পিএসএল খেলতে যাচ্ছেন দুই অভিজ্ঞ ক্রিকেটার তামিম-রিয়াদ

সময় সংবাদ লাইভ রিপোর্টঃ তামিম খেলেছেন এর আগে তিনবার। রিয়াদের অভিজ্ঞতা দুবার। তারই রেশ ধরে পাকিস্তান সুপার লিগে (পিএসএল) আবারও খেলতে যাচ্ছেন বাংলাদেশের এই দুই অভিজ্ঞ ক্রিকেটার। যদিও টুর্নামেন্টের শেষ ধাপে খেলতে যাচ্ছেন দুজন। তামিমের দল এবার লাহোর কালান্দার্স, রিয়াদ খেলবেন মুলতান সুলতান্সে। এই টুর্নামেন্ট খেলতে সোমবার বিসিবির এনওসি (অনাপত্তিপত্র) পান এই দুজন।

এবারের পিএসএল শেষ পর্যায়ে এসে করোনাভাইরাসের প্রকোপে স্থগিত হয়ে যায় গত মার্চে। টুর্নামেন্টের দুটি এলিমিনেটর, একটি কোয়ালিফায়ার ও ফাইনাল ম্যাচ বাকি আছে।

২০১৭ ও ২০১৮ পিএসএলে কোয়েটা গ্ল্যাডিয়েটর্সের হয়ে খেলেছিলেন মাহমুদউল্লাহ রিয়াদ। ২০১৬, ২০১৭ ও ২০১৮ পিএসএলে তামিমের দল ছিল পেশোওয়ার জালমি। এবার দুজনেরই নতুন দল। খেলতে পারাটা বেশ সম্মানের বলে মনে করেন রিয়াদ, ‘পিএসএলে খেলার সুযোগ পাওয়া আমার জন্য সম্মানের, বিশেষ করে এই বছরে। আশা করি, আমাদের ভক্তদের মুখে হাসি ফোটানোয় অবদান রাখতে পারব আমি।’

তামিমেরও নতুন দল। তার চোখ সরাসরি শিরোপায়। লাহোর কালান্দার্স খুবই ভালো খেলেছে এখন পর্যন্ত।  পিএসএলে খেলার উদ্দেশে আগামী ১০ নভেম্বর ঢাকা ছাড়তে পারেন তামিম ও রিয়াদ ।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ষোড়শ এশিয়া কাপের পর্দা উঠছে আজ
হোয়াইটওয়াশ এড়াতে আজ মাঠে নামছে বাংলাদেশ
ক্রিকেট থেকে অবসরের ঘোষণা তামিমের
হঠাৎ সংবাদ সম্মেলনের ডাক তামিমের, আসতে পারে বড় ঘোষণা
আফগানদের বিপক্ষে বাংলাদেশের সম্ভাব্য একাদশ
ফাইনালে ভারতের সঙ্গে পারল না বাংলাদেশের মেয়েরা

আরও খবর