Header Border

ঢাকা, মঙ্গলবার, ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল) ২৮.৯৬°সে

পেয়ারা বাগানে মিললো এনজিও কর্মকর্তার লাশ

সময় সংবাদ রিপোর্ট : ঝালকাঠি সদর উপজেলার কীর্তিপাশা ইউনিয়নের কাপরকাঠি গ্রামের পেয়ারা বাগান থেকে এক এনজিও কর্মকর্তার মরদেহ উদ্ধার করেছে পুলিশ। প্রাথমিকভাবে এটিকে হত্যাকাণ্ড বলে ধারণা করা হচ্ছে।

এ তথ্য নিশ্চিত করেছেন ঝালকাঠি সদর থানার ওসি খলিলুর রহমান। নিহত ব্যক্তির পকেটে থাকা কাগজপত্রের মাধ্যমে নিশ্চিত হওয়া গেছে তার নাম সজল চন্দ্র। বয়স ৩২ বছর। কীর্তিপাশা ইউনিয়নের ‘দক্ষিণ বাংলা উন্নয়ন সংস্থা’ নামে একটি বেসরকারি প্রতিষ্ঠানের নির্বাহী পরিচালক পদে ছিলেন তিনি। পেয়ারাচাষিসহ স্থানীয় ব্যবসায়ীদের ক্ষুদ্র ঋণ দেয় ওই এনজিও।

পুলিশ ও স্থানীয়রা প্রাথমিকভাবে ধারণা করছে কেউ হয়তো সজলকে হত্যা করে তার মরদেহটি পেয়ারা বাগানে ফেলে রেখে পালিয়ে গেছে। স্থানীয় পরিমল সমদ্দার বলেন, ‘কাপরকাঠি গ্রামের যতীন কয়ানের পেয়ারার বাগানে বৃহস্পতিবার সকাল থেকে মৃতদেহটি পড়ে থাকতে দেখে আমরা পুলিশে খবর দিই। পুলিশ এসে বেলা ২টায় লাশ উদ্ধার করে থানায় নিয়ে গেছে।’

কীর্তিপাশা ইউনিয়নের চেয়ারম্যান জানান, কীর্তিপাশা বাজারসহ পার্শ্ববর্তী কাপরকাঠি, ভীমরুলি ও বাউকাঠি গ্রাম এলাকায় সজল চন্দ্র এনজিও কর্মকর্তা হিসেবে সবার কাছে পরিচিত। ঘটনাটি পুলিশের তদন্তে বেরিয়ে আসবে বলেও আশাবাদী তিনি।

ঝালকাঠি থানার ওসি বলেন, ‘পরিচয় শনাক্ত হওয়ার পর মরদেহটি ময়নাতদন্তের জন্য ঝালকাঠি সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট না দেখে কীভাবে তার মৃত্যু হয়েছে, তা নিশ্চিত করে বলা যাচ্ছে না।’ মৃতদেহের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে বলেও জানান ওসি।

মোঃ সোহেল মাহমুদ, নলছিটি প্রতিনিধি,সময় সংবাদ Live

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

হজে গিয়ে ১০ বাংলাদেশির মৃত্যু
কর ও ভ্যাটের চাপ আরও বাড়বে
ইসরাইলের সামরিক ঘাঁটিতে ভয়াবহ ড্রোন হামলা হিজবুল্লাহর
ফিলিস্তিনকে স্বীকৃতি দিতে সব দেশের প্রতি আহ্বান জাতিসংঘের
মোদি না রাহুল, কে হচ্ছেন ভারতের কান্ডারি?
ঢাকার কাছেই চলে এসেছে সবচেয়ে বিষধর রাসেলস ভাইপার

আরও খবর