Header Border

ঢাকা, শুক্রবার, ২৪শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ৩৭.৯৬°সে

প্রধানমন্ত্রীর বিরুদ্ধে ফেইসবুকে ট্রোল প্রদানকারী দুর্ধর্ষ সন্ত্রাসী ও ভূমিদস্যু মন্ডল বাহিনীর প্রধান বাবু মণ্ডল গ্রেপ্তার‌

*সময় সংবাদ লাইভ রির্পোটঃ রাজধানীর খিলগাঁও থানা এলাকা থেকে অস্ত্র মাদক ও ভূমিদস্যু হিসেবে আলোচিত দুর্ধর্ষ সন্ত্রাসী অস্ত্র মাদক ব্যবসায়ী মন্ডল বাহিনীর প্রধান মোঃ জাহিদ এ রহিম ওরফে বাবু মণ্ডল কে তার গোপন আস্তানা থেকে তিনটি ওয়াকি টকি, মাদকদ্রব্য, আট খন্ড হরিণের চামড়া ও দুইজন নারী রক্ষিতাসহ খিলগাঁও থানা পুলিশ গ্রেপ্তার করেছে।

গ্রেপ্তারের পর বীর মুক্তিযোদ্ধা সেকান্দার হাওলাদার মোঃ জাহিদ এ রহিম ওরফে বাবু মণ্ডলের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করেন। মামলায় উল্লেখ করা হয় জৈনিক জাহিদ এ রহিম ওরফে বাবু মণ্ডল একাধিক ফেইসবুক আইডি খুলে বিভিন্ন সময়ে সরকারের বিরুদ্ধে উস্কানিমূলক কথাবার্তা এবং প্রধানমন্ত্রীর ছবি বিকৃত করে পোস্ট দিয়ে সরকারের ভাবমূর্তি নষ্টের উদ্দেশ্যে দীর্ঘদিন যাবৎ রাষ্ট্রবিরোধী কার্যক্রম পরিচালনা করে আসছিল।
নাম প্রকাশে অনিচ্ছুক এক ব্যক্তি জানায়, বাবু মণ্ডলের প্রায় ডজন খানেক ভিআইপি গাড়ি রয়েছে। এ সকল গাড়িতে ওয়াকি টকি সহ পুলিশের ষ্টিকার এবং বিভিন্ন মন্ত্রণালয়ের সরকারি স্টিকার ব্যবহার করে আসছিল। প্রায় সময় রাতে বিএনপি ও জামায়াতের নেতাকর্মীরা ঐ সকল গাড়িতে করে বাবু মণ্ডলের নন্দীপাড়া অফিসে গোপন বৈঠক করত। তাছাড়া ঐ সকল নেতাদের প্রয়োজনে এই গাড়িগুলো বেশিভাগ সময় ব্যবহার হয়।
অন্য একটি সূত্রে জানা যায়, বাবু মণ্ডলের সাথে লন্ডনে তারেক জিয়ার সখ্যতা রয়েছে। গত নির্বাচনে বাবু মণ্ডল জয়পুরহাট থেকে চারদলীয় জোট হতে নির্বাচনের প্রস্তুতি নিয়েছিল। তাছাড়া আগামীতে উত্তরাঞ্চলের বিভিন্ন আসনের চারদলীয় পদপ্রার্থী গন দলীয় প্রার্থী হওয়ার আকাঙ্ক্ষা পূরণের লক্ষ্যে তারেক জিয়ার প্রতিনিধি হিসেবে বাবু মন্ডলের সাথে যোগাযোগ রক্ষা করে আসছিল।
বাবু মণ্ডলের বিরুদ্ধে একাধিক মামলা থাকা সত্ত্বেও রহস্যজনকভাবে তাকে এতদিন গ্রেপ্তার করা হয়নি। তাছাড়া বাবু মণ্ডল কখনো পুলিশের ডিআইজি,কখনো সেনা অফিসার, কখনো প্রধানমন্ত্রীর কার্যালয়ে পরিচয় দিয়ে বিভিন্ন ব্যক্তির নিকট জমি বিক্রি ও চাকরি দেওয়ার নামে কোটি কোটি টাকা আত্মসাৎ করে এবং সে অস্ত্রের মুখে জিম্মি করে সাধারণ মানুষের জায়গা জমি লিখে নেয়। এ ব্যাপারে কেউ অর্থ ফেরত চাইতে গেলে তার সন্ত্রাসী বাহিনী দ্বারা জীবন নাশের হুমকি দিয়ে এবং উক্ত ব্যক্তির বিরুদ্ধে বিভিন্ন মামলা দিয়ে নিঃস্ব করে দেয়।
ইতিমধ্যে সারা বাংলাদেশ অত্যন্ত জনপ্রিয় গণমাধ্যম হিসাবে পরিচিত ফেইসবুকে প্রধানমন্ত্রীর ছবি ট্রোল প্রদানকারী মোঃ জাহিদ এ রহিম, ওরফে বাবু মণ্ডল আলোচনায় আসে। পরবর্তীতে আইন প্রয়োগকারী সংস্থা বাবু মণ্ডল কে গ্রেপ্তারের জন্য মাঠে নামেন। বিভিন্ন কৌশল অবলম্বন করে গোপন সংবাদের ভিত্তিতে তিনটি ওয়াকি টকি, মাদকদ্রব্য, আট খন্ড হরিণের চামড়া ও দুইজন নারী রক্ষিতা সহ তার এক গোপন রঙ্গ মেলা থেকে মন্ডল বাহিনীর প্রধান বাবু মণ্ডল কে খিলগাঁও থানা পুলিশ গ্রেফতার করতে সক্ষম হয়।

 

Comment

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

চাহিদা অনুযায়ী অর্থ দিতে পারছে না ব্যাংক
ভয়ংকর রূপ নিচ্ছে ঘূর্ণিঝড় ‘রেমাল’, আঘাত হানতে পারে ২৬ মে
শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ
যেভাবে হজ পালন করবেন
দুবাইয়ে গোপন সম্পদের পাহাড়, তালিকায় ৩৯৪ বাংলাদেশি
সড়কে মৃত্যুর মিছিল:দশ বছরে প্রাণহানি ৭৮ হাজার,দায় নিচ্ছে না কেউ

আরও খবর