Header Border

ঢাকা, বৃহস্পতিবার, ২০শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল) ২৭.৯৬°সে

প্রেমিকের হাত ধরে মন্দিরে জাহ্নবী

সময় সংবাদ রিপোর্টঃ    প্রেমিকের হাত ধরে মন্দিরে হাজির হলেন বলিউড অভিনেত্রী শ্রীদেবীকন্যা জাহ্নবী কাপুর। সাামাজিক যোগাযোগমাধ্যমে মুহূর্তের মধ্যে ভাইরাল সেই সব ছবি। প্রেমিকের জন্মদিন বলে কথা। অনেকেই জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন শিখর পাহাড়িয়াকে।

অনেকেরই মতে, শ্রীদেবীর মতোই দেখতে জাহ্নবী। যদিও সে কথা নিজেও মেনে নিয়েছেন এই অভিনেত্রী। এই অভিনেত্রীর ভক্তের সংখ্যাও যে নেহাতই কম নয় তা তার সোশ্যাল মিডিয়া দেখলেই বোঝা যায়। তবে অভিনেত্রীর ভক্তদের মনে সর্বদা থাকে একটিই প্রশ্ন— এত সুন্দরী কেন তিনি? কীভাবে সৌন্দর্য ধরে রাখেন এই অভিনেত্রী। তার বিষয়ে ভক্তরা জানতে আগ্রহী হলেও নিজের ব্যক্তিগত জীবন নিয়ে খোলামেলা আলোচনা করা পছন্দই করেন না এ বলি সুন্দরী।

তবে সম্প্রতি একেবারে অন্য মেজাজে দেখা গেল জাহ্নবীকে। প্রেমিকের জন্মদিনে তিরুপতি মন্দিরে হাজির হলেন তিনি। দক্ষিণ ভারতীয় সাজে এ দিন দেখা গেল অভিনেত্রীকে। পরনে ছিল সবুজ গোলাপি সাবেকি লেহেঙ্গা। অন্যদিকে শিখরকে দেখা গেল সাদা ধুতি ও উত্তরীয় পরে। সঙ্গে ছিলেন শ্রীদেবীর কনিষ্ঠ কন্যা খুশি কাপুর।

দীর্ঘদিনের প্রেম। যদিও মাঝখানে প্রেমে ধরেছিল ভাঙন। আলাদা হয়ে গেছিল জাহ্নবী-শিখরের পথচলা। তবে পুনরায় জোড়া লেগেছে ভাঙা সম্পর্কে। মাঝেমধ্যেই এক ফ্রেমে ধরা দেন এই তারকা জুটি। কখনো মালদ্বীপের সমুদ্রসৈকতে তো কখনো আবার বান্দ্রার বিলাসবহুল ক্যাফেতে দেখা যায় তাদের। তবে এবার তারা হাজির হলেন সৃষ্টিকর্তার আশীর্বাদ নিতে।

একটা সময় মেয়েদের জন্মদিনে তিরুপতি মন্দিরে পূজা দিতেন অভিনেত্রী শ্রীদেবী। সেই ট্র্যাডিশন বজায় রাখলেন জাহ্নবী। প্রেমিকের জন্মদিনে পূজা দিলেন তিরুপতির মন্দিরে। সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করে অভিনেত্রী লেখেন— ‘হ্যাপি বার্থডে শিখু।’

অনেকেরই মতে, খুব শিগগির হয়তো জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করতে চলেছেন অভিনেত্রী। যদিও সবটাই এখন সময়ের অপেক্ষায়।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

উন্নত সমাজ গঠনে সামাজিক সংগঠনের বিকল্প নেই
উন্নত সমাজ গঠনে সামাজিক সংগঠনের বিকল্প নেই
এ বছর বেশি শীত অনুভূত হওয়ার কারণ কী ?
শাহজালালে ৮ কেজি স্বর্ণসহ এয়ারক্রাফট মেকানিক আটক
‘অনৈতিক’ প্রস্তাবের অভিযোগ নায়িকার, আব্দুল্লাহ জহির বাবুর অস্বীকার
অনেক পরিচালক আমাকে হোটেল-রেস্টুরেন্টে ডাকে : জেবা

আরও খবর