Header Border

ঢাকা, মঙ্গলবার, ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল) ২৮.৯৬°সে

ফরিদপুরে বিএনপির গণসমাবেশে মানুষের ঢল

সময় সংবাদ রিপোর্ট :  ফরিদপুরে বিএনপির গণসমাবেশ শুরু হয়েছে। আজ শনিবার বেলা ১১টায় শহর থেকে ৬ কিলোমিটার দূরে কোমরপুর আবদুল আজিজ ইনস্টিটিউশন মাঠে কোরআন তেলাওয়াতের মাধ্যমে এ গণসমাবেশ শুরু হয়। বাস ধর্মঘট ও নানা বাধা পেরিয়ে এই গণসমাবেশে মানুষের ঢল নেমেছে।

সমাবেশে বিভিন্ন জেলা থেকে আসা নেতৃবৃন্দ বক্তব্য রাখছেন। এর আগে সকাল থেকেই বিভিন্ন জেলা ও উপজেলা থেকে খণ্ড খণ্ড মিছিল নিয়ে সমাবেশস্থলে হাজির হন নেতাকর্মীরা।

সরেজমিনে দেখা গেছে, আব্দুল আজিজ ইনস্টিটিউট মাঠ কানায় কানায় পূর্ণ হয়ে সমাবেশস্থল ছাড়িয়ে আরও কিলোমিটার সড়ক জুড়ে ছড়িয়ে পড়েছে। ফরিদপুর শহরের প্রবেশদ্বার রাজবাড়ী রাস্তার মোড় থেকে সমাবেশস্থল পর্যন্ত মানুষের পদচারণায় মুখরিত হয়ে উঠেছে।

দেখা গেছে, হাজার হাজার নেতাকর্মী পরিবহন ধর্মঘট উপেক্ষা করে সমাবেশস্থলে উপস্থিত হয়েছেন। মিছিলে-মিছিলে স্লোগানে-স্লোগানে মুখর সমাবেশের মাঠ। মিছিল নিয়ে আশপাশের জেলার নেতাকর্মীরা সমাবেশে যোগ দিয়েছেন।

সমাবেশস্থলে মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরীসহ কেন্দ্রীয় নেতারা অবস্থান করছেন। সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন বিএনপি মহাসচিব।

বিভাগীয় এই গণসমাবেশের একদিন আগে থেকে ফরিদপুরে শুরু হয়েছে বাস ও মিনিবাস ধর্মঘট। এতে ফরিদপুরের সঙ্গে সারা দেশের পরিবহন যোগাযোগ বন্ধ রয়েছে। বাস চলাচল বন্ধ থাকায় নেতাকর্মীরা পায়ে হেঁটে, নসিমন, ইজিবাইককে সমাবেশস্থলে পৌঁছেছেন।

সমাবেশের শুরুতে কোরআন তেলাওয়াত করেন ফরিদপুর ওলামা দলের আহ্বায়ক হাফেজ মওলানা কবির হোসেন। এর পর গীতা পাঠ করেন অ্যাডভোকেট আশুতোষ ঠিকাদার। এতে সভাপতিত্ব করছেন ফরিদপুর মহানগর বিএনপির আহ্বায়ক এএফএম কাইয়ুম জঙ্গী।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

হজে গিয়ে ১০ বাংলাদেশির মৃত্যু
কর ও ভ্যাটের চাপ আরও বাড়বে
ইসরাইলের সামরিক ঘাঁটিতে ভয়াবহ ড্রোন হামলা হিজবুল্লাহর
ফিলিস্তিনকে স্বীকৃতি দিতে সব দেশের প্রতি আহ্বান জাতিসংঘের
মোদি না রাহুল, কে হচ্ছেন ভারতের কান্ডারি?
ঢাকার কাছেই চলে এসেছে সবচেয়ে বিষধর রাসেলস ভাইপার

আরও খবর