Header Border

ঢাকা, মঙ্গলবার, ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল) ৩০.৯৬°সে

ফাইনালে ভারতের সঙ্গে পারল না বাংলাদেশের মেয়েরা

সময় সংবাদ রিপোর্টঃ  সেমিফাইনালে ঘুরে দাঁড়ানোর দুর্দান্ত গল্প লিখে এসিসি ইমার্জিং কাপের ফাইনালে উঠেছিল বাংলাদেশ নারী ক্রিকেট দল। কিন্তু ফাইনালে গিয়ে আর পারলেন না লতা মণ্ডলরা। ভারত ‘এ’ দলের কাছে আজ ৩১ রানে হেরে রানার্সআপ হয়ে দেশে ফিরতে হচ্ছে বাংলাদেশের মেয়েদের।

টি-টোয়েন্টি সংস্করণের এ টুর্নামেন্টে ফাইনালে বাংলাদেশের লক্ষ্য অবশ্য খুব বেশি ছিল না। টস জিতে ব্যাটিংয়ে নেমে ভারতের নারী ‘এ’ দল ৭ উইকেটে ১২৭ রান করে। জবাবে ১৯,২ ওভারে ৯৬ রানে অলআউট হয়েছে বাংলাদেশ।

ভারতের ইনিংসে বাংলাদেশ প্রথম আঘাত হানে ৫.৪ ওভারে। শেতা শেরাওয়াতকে তুলে নেন নাদিয়া আক্তার। নাদিয়া পরে আরও একটি উইকেট নেন। ৪ ওভার বোলিং করে তিনি ১৩ রানে ২ উইকেট নেন। ২ উইকেট নিয়েছেন সুলতানা খাতুনও। তবে ৪ ওভারে তিনি রান দিয়েছেন ৩০টি। একটি করে উইকেট নিয়েছেন বাংলাদেশের সানজিদা আক্তার ও রাবেয়া খান। ভারতের পক্ষে সর্বোচ্চ ৩৬ রান করেন দিনেশ বিন্দ্রা।রান তাড়া করতে নেমে দ্বিতীয় ওভারে প্রথম উইকেট হারায় বাংলাদেশ। ৭ বলে ৫ রান করে আউট হয়ে ফেরেন দিলারা আক্তার।

এরপর নিয়মিত বিরতিতেই পড়তে থাকে উইকেট। বাংলাদেশের ব্যাটারদের আসা-যাওয়ার মিছিলে সর্বোচ্চ সংগ্রহ নাদিয়ার। ২২ বলে ১টি চারে তিনি করেছেন অপরাজিত ১৭ রান। ভারতের পক্ষে শ্রেয়াঙ্কা পাতিল ১৩ রান দিয়ে নিয়েছেন ৪ উইকেট। ৩ উইকেট নিতে ২০ রান দিয়েছেন মান্নাত কাশ্যপ।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ষোড়শ এশিয়া কাপের পর্দা উঠছে আজ
হোয়াইটওয়াশ এড়াতে আজ মাঠে নামছে বাংলাদেশ
ক্রিকেট থেকে অবসরের ঘোষণা তামিমের
হঠাৎ সংবাদ সম্মেলনের ডাক তামিমের, আসতে পারে বড় ঘোষণা
আফগানদের বিপক্ষে বাংলাদেশের সম্ভাব্য একাদশ
২০০তম ম্যাচ রাঙালেন রোনালদো

আরও খবর